মীন রাশিতে বৃহস্পতির দৃষ্টি! কেমন কাটবে কোন রাশির? জানুন সপ্তাহের ভাগ্যফল

মীন রাশিতে বৃহস্পতির দৃষ্টি! কেমন কাটবে কোন রাশির? জানুন সপ্তাহের ভাগ্যফল

 

বৃহস্পতি গ্রহ মীন রাশিতে মার্গী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে ধন, জ্ঞান, সম্মান, সন্তান ইত্যাদির কারক মনে করা হয়। বৃহস্পতি যাদের কোষ্ঠীতে শুভ অবস্থানে বিরাজ করে, তাদের জীবনে সমস্ত বাধা-বিপত্তি দূর হয়। সুখ-সমৃদ্ধি ফিরে আসে। কিন্তু বৃহস্পতি অশুভ হলে জীবনে নানা সমস্যা দেখা দেয়।

 

🐏 মেষ(Aries): এই সময়ে মেষ রাশির জাতকরা সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে এই সময়ে আপনি খুব ব্যস্ত থাকবেন। ব্যবসায় মন্দার সম্ভাবনা রয়েছে। বড় ক্ষতি হতে পারে। এই সময় পার্টনারশিপে কোনও কাজ করবেন না। স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন।

 

 

🐂 বৃষ(Taurus): ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে সমস্ত কাজ আপনার পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন হবে। যারা পার্টনারশিপে নতুন কাজ শুরু করতে চলেছেন, তারা সাফল্য পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। পেশাগত জীবন ভালো।

 

 

👩‍❤️‍👨 মিথুন(Gemini): পেশাগত জীবনে সমস্যা দেখা দিতে পারে। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন। ব্যবসায়ীদের বড় চুক্তি করার সময় খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাদের পার্টনারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না।

 

 

🦀 কর্কট(Cancer): দেব গুরু বৃহস্পতির কৃপায় এই রাশির জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আসতে পারে। ক্যারিয়ারে ভাল ফলাফল পাবেন। ব্যবসায়ীরা বিনিয়োগের জন্য ভাল সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি আপনার নতুন ব্যবসাও শুরু হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে সুখ, শান্তি থাকবে।

 

 

🦁 সিংহ (Leo):  আর্থিক দিক শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হবে। চাকুরিজীবীদের উপর কাজের চাপ বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্মকর্তা ও সহকর্মীদের কম সহযোগিতার কারণে আপনার সমস্যা আরও বাড়তে পারে। দাম্পত্য জীবনে কলহ বাড়তে পারে।

 

 

👸 কন্যা(Virgo): পেশাগত জীবনে ভালো ফলাফল পাবেন। বেকার জাতক জাতিকারা তাদের মনের মতো চাকরি পেতে পারেন। চাকুরিজীবীদের উন্নতি হতে পারে। এই সময়ে আপনি উচ্চ পদ পেতে পারেন, পাশাপাশি আপনার বেতনও বাড়তে পারে। সুখী দাম্পত্য জীবন কাটবে।

 

 

⚖️ তুলা(Libra):  চাকুরিজীবীদের উপর কাজের চাপ বেশি থাকবে। ব্যবসায়ীদের কোনও নতুন কাজ শুরু না করার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাদেরকে সব সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। জীবনসঙ্গীর সঙ্গে ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে না।

 

 

🦂 বৃশ্চিক(Scorpio):  বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ভালো ফল পেতে পারেন। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। চাকুরিজীবীদের পদোন্নতি হতে পারে। আপনি বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের পরিশ্রম অনুযায়ী ফল পাবেন। এই সময়ের মধ্যে আপনার আটকে থাকা কাজ শেষ হবে। দাম্পত্য জীবনে সুখ, শান্তি থাকবে। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 

🏹 ধনু (Sagitarious): ব্যবসায়ীদের তাদের পরিকল্পনায় কিছু পরিবর্তন আনতে হতে পারে। পারিবারিক পরিস্থিতি ভাল থাকবে না। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। মায়ের স্বাস্থ্যের হঠাত্‍ অবনতি হতে পারে। এই সময়ে ডাক্তার এবং ওষুধের জন্য প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

🐊 মকর (Capricorn): কর্মক্ষেত্রে এই সময়টি ভালো কাটবে না। চাকরি হোক বা ব্যবসা, আপনি প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনি অফিসে কঠোর পরিশ্রম করবেন, কিন্তু তা সত্ত্বেও সাফল্য পাবেন না। ব্যবসায়ীদের কাজে বাধা আসবে। আর্থিক সংকটে পড়তে পারেন।

 

 

🏺 কুম্ভ(Aquarious) :  চাকুরিজীবীদের উন্নতি হতে পারে। যারা বিদেশে গিয়ে চাকরি করতে চান, তারা ভালো সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের ভালো লাভ হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। যারা লভ ম্যারেজ করতে চান, তাদের পথে আসা সব বাধা দূর হয়ে যাবে।

 

 

🐟 মীন(Pisces):  নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনার আয় ভালো হবে, তবে খরচ বাড়তে পারে। আপনাকে আপনার আয় অনুযায়ী ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার মানসিক চাপ বাড়তে পারে।।

 

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ৫ই সেপ্টেম্বর, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

3 days ago

আজকের রাশিফল – ৪ঠা সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

4 days ago

আজকের রাশিফল – ৩রা সেপ্টেম্বর,২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

5 days ago

মাসের শেষ দিনটি কেমন যাবে আপনার, দেখুন আজকের রাশিফল – ৩১শে আগষ্ট ,২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩১/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ৩০শে আগষ্ট, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ২৯ শে আগষ্ট, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago