জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ১৫ই জুন, ২০২৪, শনিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ১৫/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে আনন্দিত হবেন। আর্থিক লাভ নির্ধারিত হবে আপনার আলস্যের উপর। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৯

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায়ীদের যাত্রার যোগ রয়েছে। পরিকল্পনা অনুযায়ী কাজ না হওয়ায় হতাশা আসতে পারে। সম্মুখীন হতে হবে অপ্রত্যাশিত কিছু জটিল পরিস্থিতির৷ স্বাস্থ্য দুর্বল থাকলে, ক্লান্ত লাগবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১০

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি যাবে। চিন্তায় ফেলতে পারে অপ্রত্যাশিত কিছু পরিস্থিতি৷ এর ফলে পেতে পারেন মানসিক আঘাতও। সক্ষম হবেন জেদ এবং অদম্য ইচ্ছাশক্তির মাধ্যমে এই পরিস্থিতি থেকে সত্ত্বর বেরিয়ে আসতে।

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ৫

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। চিন্তায় ফেলতে পারে অপ্রত্যাশিত কিছু পরিস্থিতি৷ এর ফলে পেতে পারেন মানসিক আঘাতও। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৮

 

 

*সিংহ* (Leo) আর্থিক অবস্থা ভালো থাকবে। নতুন সম্পর্ক তৈরি করার জন্য আজকের দিনটি ভালো। বাড়িতে সমাগম হতে পারে আত্মীয়-স্বজনদের৷

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ১৭

 

 

 

👸 *কন্যা* আপনাদের মধ্যে প্রেম-ভালোবাসা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিতভাবে ভাল একটা দিন পেয়ে যেতে পারেন আজ। আর্তদের সাহায্য করতে পেরে আনন্দিত হতে পারেন। এই কারণে পেতে পারেন প্রশংসা৷ স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৮

 

 

⚖️ *তুলা (Libra ):* ব্যবসায়ীরা আজ নতুন কৌশল তৈরি করতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। পরিবর্তন আসতে পারে কর্মক্ষেত্রে৷ পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে বৃহৎ পদক্ষেপ গ্রহণ করতে হবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২৬

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আনন্দ দেবে পারিবার কেন্দ্রিক জীবনযাত্রা। মানসিক শান্তি আসতে পারে পরিবারের সদস্যদের সুখ -সমৃদ্ধিতে৷ পেতে পারেন প্রেমের প্রস্তাব৷ আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্যের কোনও বড় সমস্যা হবে না।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১৭

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* ব্যবসায় ভালো লাভ হবে। আপনার ব্যবসায়িক দিক থেকে দিনটি ভালো। স্বাস্থ্য ভালো থাকবে। স্ব পরিবারে ভ্রমণ যোগ আছে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১১

 

 

*মকর* (Capricorn) কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আসতে পারে সম্মান বা স্বীকৃতি। তবে সহকর্মীরা হিংসা না করে আপনাকে পূর্ণ সহযোগিতা করবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৪

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* সমস্যা দেখা দিতে পারে বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। দুঃশ্চিন্তায় ফেলতে পারে সন্তানদের বিরুপ আচরণ৷ আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩৩

 

 

🐠 *মীন*(Pisces): জীবনকে সঠিক পথে চালাতে পরিকল্পনামাফিক কাজ এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকায় কোনও সমস্যার কার্যকরী সমাধান বের করতে পারবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৮।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.