জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ১৮ই এপ্রিল, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ১৮/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আজ খরচ বেশি হতে পারে। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে। বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৫

 

 

🐂 *বৃষ(Taurus):* 6পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে। সামাজিক জীবন ভাল কাটবে। বিনিয়োগের ভাল সম্ভাবনা। চাকুরিজীবীদের কাজের জন্য যাত্রা করতে হতে পারে। এই যাত্রা লাভজনক হবে। ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ২

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।খরচ হবে কিন্তু সঞ্চয়ও করতে পারবেন। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ১৪

 

 

🦀 *কর্কট(Cancer):* আজ বস আপনার উপর নজর রাখবেন। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দিন। অজানা লোকের উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া, আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৩৬

 

 

*সিংহ* (Leo) কাজ সংক্রান্ত কিছু ভালো পরামর্শও পাবেন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ধারাবাহিকতা বজায় থাকবে। আটকে থাকা সব কাজ শেষ হবে। অলসতা ত্যাগ করতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১০

 

 

👸 *কন্যা* দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। নতুন বিনিয়োগের পথ খুলবে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ৪

 

 

⚖️ *তুলা (Libra ):* কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। ব্যবসায়ীদের আজ কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১২

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। বাবা বা ভাইবোনের সঙ্গে কোনও বিষয়ে মত পার্থক্য হতে পারে। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন। ব্যবসায়ীদের আইনগত বিষয়ে আরও সতর্ক হওয়া দরকার, অন্যথায় আজ বড় সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৯

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আজ আপনি কম পরিশ্রমে ভালো অর্থ উপার্জন করতে পারবেন। সরকারি খাত থেকে লাভের সম্ভাবনা। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ২৫

 

 

 

*মকর* (Capricorn) জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। পিতা-মাতার স্বাস্থ্যের বড় উন্নতি হবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৭

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরুন। আর্থিক ও পারিবারিক জীবন ভাল কাটবে। নিয়োগের জন্য সময় ভাল। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ১১

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থ লাভ হতে পারে। সম্মান বৃদ্ধি। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে প্রতারিত। নতুন কাজ শুরু করতে পারেন। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ২৪।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.