জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল : ১৮ ই জুলাই, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ১৮/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): কর্মক্ষেত্রে আজ কিছু সমস্যা হতে পারে। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। ভালোবাসার মানুষকে অযথা সন্দেহ করা ঠিক নয়। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৩২

 

 

🐂 *বৃষ(Taurus):* আজকের দিন ইন্টারভিউ দিতে যাওয়ার পক্ষে খুবই শুভ। নতুন পদ্ধতি ভাবনার মধ্যে দিয়ে আর্থিক উন্নতি নিশ্চিত। বন্ধু এবং আত্মীয়দের থেকে অনেক উপহার পাবেন।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১৪

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আপনার আচরণ সকলের মনে ধরবে। পরিবারের সকলকের প্রতি সমান সময় দিন, তাঁদের অভিযোগের সুযোগ দেবেন না। কাজের প্রতি ইতিবাচক মনোভাব।

শুভ রং: পীচ
শুভ সংখ্যা: ১৩

 

 

🦀 *কর্কট(Cancer):* দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। আজকের দিনে বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। অবসর সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। দূরের কোন আত্মীয় আজ আপনার বাড়িতে আসতে পারে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

 

 

*সিংহ* (Leo) আজ আপনার সম্পত্তির বিষয়গুলি সমাধান হতে পারে। আপনার ব্যক্তিত্ব সুগন্ধির মত কাজ করবে। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। জীবনের সমস্যা সমাধানে সঙ্গিনী সাহায্য করবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৬

 

 

👸 *কন্যা* অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। বিনা কারণে সময় নষ্ট করলে, মাথা গরম হয়ে যাবে। সঙ্গীর সঙ্গে বোঝাপড়ায় জীবনে সুখ আসবে। অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালাবেন।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১১

 

 

⚖️ *তুলা (Libra ):* কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। জীবনে অযথা বেশি চাপ নেবেন না। আপনার খারাপ ব্যবহারের ফলে কাছের মানুষের খারাপ লাগতে পারে।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ১৬

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* সামাজিক কাজে উদ্দেশ্য সিদ্ধ হবে। কোন কারণে আজকের দিনে বিবাহিত জীবনে সমস্যা আসতে পারে। ব্যবসায়ীরা বন্ধুদের থেকে ব্যবসার জন্য সাহায্য চাইতে পারেন।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৩৭

 

 

🏹 *ধনু (Sagitarious):* আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। বন্ধু এবং পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর সময় কাটবে। আজকের দিনে শারীরিক সমস্যা থেকে নিস্কৃতি পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১৭

 

 

*মকর* (Capricorn) লভ লাইফে প্রেম-ভালোবাসা বজায় থাকবে। দিনের শুরুতে যোগ ব্যায়াম করলে শরীর সুস্থ থাকবে। ভালোবাসার মানুষের কোন কাজের কারণে আপনার পরিকল্পনা ভেস্তে যাবে।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* প্রতিশ্রুতি পূরণে সমর্থ না হলে, কথা দেওয়া ঠিক নয়। আজকের দিনে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২২

 

 

🐠 *মীন*(Pisces): নতুন প্রকল্প শুরুর আগে অন্যদের থেকে পরামর্শ নিন। শরীরের দিকে একটু যত্ন নিন। আপনার সুনাম নষ্ট করে, এমন মানুষদের থেকে দূরে থাকুন। অর্থ লাভ হতে পারে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ২৮।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.