Ajker Rashifal : আজ বাংলা বছরের প্রথম সূর্য গ্রহণ! কেমন প্রভাব পড়বে আপনার রাশির ওপর?

আজ বাংলা বছরের প্রথম সূর্য গ্রহণ! কেমন প্রভাব পড়বে আপনার রাশির ওপর?

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)২০/০৪/২০২৩

 

বছরের প্রথম সূর্যগ্রহণ ২০ এপ্রিল, বৃহস্পতিবার। সকাল ৭ টা ০৪ মিনিট থেকে শুরু হবে গ্রহণ, যা চলবে দুপুর ১২ টা ২৯ মিনিট পর্যন্ত।কিছু রাশির উপর সূর্যগ্রহণের শুভ প্রভাব পড়তে পারে, আবার কিছু রাশির উপর অশুভ প্রভাব পড়তে পারে।

 

🐏 মেষ(Aries): স্বাস্থ্যের যত্ন নিন। সম্পত্তি সংক্রান্ত সমস্যা হতে পারে। অপ্রত্যাশিত ব্যয় হতে পারে। চাকুরিজীবীদেরকে তাদের চাকরি না ছাড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে টাকা ধার না নেওয়াই ভালো।

 

 

🐂 বৃষ(Taurus): চাকরি বা ব্যবসায় উন্নতি হতে পারে। আয় বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করছেন, তবে আপনাকে আরও কিছুটা সময় অপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। ঘরের পরিবেশ শান্ত থাকবে।

 

 

 

👩‍❤️‍👨 মিথুন(Gemini): এই সময় সুখবর পেতে পারেন। কোর্ট-কাছারির মামলায় সাফল্য পাবেন। শিক্ষার্থীদের এই সময়টি ভালো কাটবে। ব্যবসায় ওঠা-নামার পরিস্থিতি থাকবে।

 

 

🦀 কর্কট(Cancer): বড় ভাই-বোনদের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। ক্যারিয়ারের দিক দিয়ে এই সময়টা ভালো কাটবে। শিক্ষার্থীদের ভালো ফলাফল পেতে কঠোর পরিশ্রম করতে হবে। নতুন বিনিয়োগের জন্য সময়টি উপযুক্ত নয়।

 

 

 

🦁 সিংহ (Leo): পারিবারিক সমস্যা চলবে। খরচ নিয়ন্ত্রণ করুন। স্বাস্থ্য ভালো থাকবে না। আপনি আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়েও চিন্তিত থাকবেন।

 

 

 

👸 কন্যা(Virgo): আর্থিক ক্ষতি হতে পারে। ভেবেচিন্তে ব্যয় করুন। এই সময়ে পিতার স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক ভালো নাও থাকতে পারে।

 

 

 

⚖️ তুলা(Libra): দম্পতিরা সন্তান সুখ পেতে পারেন। চাকরি বা ব্যবসায়ীদের এই সময়টা ভালো কাটবে না। ছোটো ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক খুব ভালো হবে। বেড়ানোর প্ল্যান করলে সফল হবে।

 

 

🦂 বৃশ্চিক(Scorpio): স্বাস্থ্য ভালো থাকবে। যারা গর্ভধারণের পরিকল্পনা করছেন, তাদের আরও অপেক্ষা করতে হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ মিটে যাবে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাদের খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। শিক্ষার্থীদের এই সময়টি ভালো কাটবে না।

 

 

🏹 ধনু (Sagitarious): বিবাহিত দের দাম্পত্য জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। চাকুরিজীবীরা তাদের চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করতে পারেন। এই সময় নতুন ব্যবসা শুরু করতে পারেন। যারা বিবাহ করতে ইচ্ছুক, তারা শীঘ্রই জীবনসঙ্গী পেতে পারেন।

 

🐊 মকর (Capricorn): বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। ব্যবসায়ীরা সমস্যায় পড়তে পারেন। অর্থাভাবও হতে পারে। ভাই-বোনের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে না। চাকুরিজীবীরা চাকরিতে ভালো সুযোগ পেতে পারেন।

 

 

 

🏺 কুম্ভ(Aquarious) : চাকরি হোক বা ব্যবসা, এই সময় কাজের চাপ বাড়বে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। স্বল্পমেয়াদী বিনিয়োগ আপনার জন্য ফলপ্রসূ হতে পারে। শিক্ষার্থীদের এই সময়টি ভালো কাটবে।

 

 

🐟 মীন(Pisces): জমিজমা বা গাড়ি কিনতে পারেন। আইনি নথিতে সই করার আগে তা ভালো করে পরীক্ষা করে নিন। পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিন। এই সময় তীর্থ যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কিন্তু একটু সতর্কতা অবলম্বন করবেন।

 

 

 

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ৫ই সেপ্টেম্বর, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

3 days ago

আজকের রাশিফল – ৪ঠা সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

4 days ago

আজকের রাশিফল – ৩রা সেপ্টেম্বর,২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

5 days ago

মাসের শেষ দিনটি কেমন যাবে আপনার, দেখুন আজকের রাশিফল – ৩১শে আগষ্ট ,২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩১/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ৩০শে আগষ্ট, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ২৯ শে আগষ্ট, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago