জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৪ শে জুলাই, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৪/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): প্রত্যাশা বাড়বে। কাঙ্খিত পদোন্নতি ও বদলির ইচ্ছাপূরণ হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩৫

 

 

🐂 *বৃষ(Taurus):* স্বাস্থ্য ভাল থাকবে। বড় দায়িত্ব নেবেন। পুরনো সব কাজ শেষ হবে। দিনটি খুব শুভ হবে। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৫২

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* সম্পদ বৃদ্ধি। আর্থিক ব্যবস্থাপনায় মনোযোগ দিতে হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভাল কাটবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৩৪

 

 

🦀 *কর্কট(Cancer):* সচেতন থাকুন। সাম্যতা বজায় রেখে এগিয়ে যেতে থাকবেন। দিনের শুরুতে আপনি শক্তিতে পূর্ণ হবেন। দিনের শুরুটা ধীর গতিতে হতে পারে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৪

 

 

*সিংহ* (Leo) ঘরের বাইরে ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১৭

 

 

👸 *কন্যা* প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল। ভাগ্য শক্তিশালী হবে।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৪৪

 

 

⚖️ *তুলা (Libra ):* বাবা-মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। কর্মজীবন এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। সিস্টেমকে সম্মান করুন।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২২

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* ব্যবসায় উন্নতি। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। সুখবর নিয়ে আসবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। প্রয়োজনীয় কাজে সাহস, সাহসিকতা ও উদ্যম দেখাবেন। প্রেম এবং রোম্যান্স ভাব থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২৯

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* বিনিয়োগ এড়িয়ে চলুন। ধারাবাহিকতা বজায় থাকবে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। ছোটখাটো সফর হতে পারে। অনুতাপ করতে হতে পারে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২১

 

 

*মকর* (Capricorn) স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩৭

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* সমাজে সম্মান বাড়বে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৪১

 

 

🐠 *মীন*(Pisces): ধৈর্য ধরুন। রাগ এড়িয়ে চলুন। কাজের বাধা দূর হবে। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। আপনি আত্মবিশ্বাস এবং আকর্ষণের একটি তরঙ্গ অনুভব করতে পারেন। দাম্পত্য জীবনে মধুরতা।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৪।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.