জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৫ শে মার্চ, ২০২৪, সোমবার

শুভ দোল পূর্ণিমার দিনটি কেমন যাবে? দেখুন আজকের রাশিফল: ২৫/০৩/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏মেষ(Aries): আর্থিক লেনদেনে সতর্ক হোন। তাড়াহুড়ো করে বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। কিছু সাম্প্রতিক ঘটনায় মন বিক্ষিপ্ত থাকবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ আপনি সর্দি, কাশিতে ভুগতে পারেন।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৫

 

 

🐂 *বৃষ(Taurus):* খুশির মেজাজে থাকবেন। অপচয় বন্ধ করা দরকার। চাকুরিজীবীদের কাজের জন্য যাত্রা করতে হতে পারে। এই যাত্রা লাভজনক হবে। ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ২

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। সুযোগসন্ধানী মানুষদের থেকে দূরে থাকুন। ব্যবসায়ীদের আজকের দিনটা মোটামুটি যাবে। স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ১৪

 

 

🦀 *কর্কট(Cancer):* বেশি খরচ করবেন না। সকলের প্রতি আপনার সন্দেহ মনমালিন্যের কারণ হতে পারে। পার্টনারশিপ ব্যবসায়ীদের বিতর্কে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় বিরাট ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৩৬

 

 

 

*সিংহ* (Leo) কাজ সংক্রান্ত কিছু ভালো পরামর্শও পাবেন। ব্যবসায়ীদের কোনও কাজে তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে। নতুন উদ্যমে কাজ শুরু করুন। সাফল্য আসবে। বন্ধুদের সাথে খেলতে যেতে পারেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১০

 

 

👸 *কন্যা* সন্ধ্যার দিকে পরিবারের সাথে আনন্দে কাটবে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে। আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ৪

 

 

⚖️ *তুলা (Libra ):* বন্ধুদের সাথে সময় কাটান। কাজের প্রতি আপনার আগ্রহ বেড়ে যাবে। ব্যবসায়ীদের আজ কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১২

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল না পাওয়ার কারণে আপনি বেশ হতাশ হতে পারেন। প্রিয়জনের সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৯

 

 

🏹 *ধনু (Sagitarious):* আজ আপনি কম পরিশ্রমে ভালো অর্থ উপার্জন করতে পারবেন। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ভিত্তিহীন বিষয় নিয়ে ভয় পাবেন না। আপনার জন্য আর্থিক পুরস্কার অপেক্ষা করছে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ২৫

 

 

*মকর* (Capricorn) জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটা ভালো যাবে। আপনার বুদ্ধি এবং প্রভাব খাটিয়ে পারিবারিক সমস্যাগুলি মিটিয়ে ফেলুন। বন্ধুদের সহায়তায় আর্থিক উন্নতি হবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৭

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অতীতের কোনও দুর্বলতার জন্য অপমানিত হতে পারেন। অতিরিক্ত খাওয়াদাওয়া এবং নেশা বিপদে ফেলবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ১১

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থ লাভ হতে পারে। বাচ্চাদের জন্য আজ সমস্যায় পড়তে পারেন। আজকে অবসর সময়ে ঘর বাড়ি সাজিয়ে তুলুন। স্ত্রীয়ের সাথে বিবাদ হতে পারে।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ২৪।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.