জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৬ শে জুলাই, ২০২৪, শুক্রবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ২৪/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আজকের দিনে শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দিন বাচ্চাদের। আজকের দিনে বিশ্রাম প্রয়োজন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৫

 

 

🐂 *বৃষ(Taurus):* অবাস্তব পরিকল্পনার জন্য কিছু অর্থ সংকট হতে পারে। পরিবারের সকলের জন্য কিছুটা সময় বের করুন। সন্ধ্যের দিকে বাড়িতে পুরনো বন্ধুরা আসতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২৬

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* এই রাশির শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন। পরিবারের পছন্দ মত চলার চেষ্টা করুন। ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটাবেন। জমিতে বিনিয়োগ লাভদায়ী ফল দেবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২২

 

 

🦀 *কর্কট(Cancer):* আজকের দিনে এই রাশির ব্যক্তিরা খুব চটপটে এবং সক্রিয় থাকবেন। ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের কথা হতে পারে। আজ স্বাস্থ্য সমস্যা হতে পারে।

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ২১

 

 

*সিংহ* (Leo) শরীর সুস্থ থাকায় আপনি খেলাধূলা করতে পারবেন। কাজ এসে যাওয়ায় ভ্রমণের পরিকল্পনা ব্যর্থ হতে পারে। অতিরিক্ত অর্থ জমি বাড়িতে বিক্রি করতে পারবেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২৯

 

 

 

👸 *কন্যা* সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে বাবা মায়ের পরামর্শ নিন। নতুন করে প্রেমে পড়বেন।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১২

 

 

⚖️ *তুলা (Libra ):* আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। দীর্ঘ দিনের সমস্যার থেকে মুক্তি পেতে পারেন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। অর্থ বিনিয়োগে ক্ষতির সম্মুখীন হতে পারেন আজকের দিনে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩১

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* উত্তরাধিকার সূত্রের পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আজকের দিন প্রেমের দিন। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: জাফরান

শুভ সংখ্যা: ২৮

 

 

🏹 *ধনু (Sagitarious):* আজ খরচ বেশি হবে। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীরকে সুস্থ রাখুন। ভালোবাসার জীবনে আজকে একটি সুন্দর মোড় আসবে। বিভিন্ন উৎস থেকে আজকের দিনে অর্থ উপার্জন হতে পারে।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ১৪

 

 

*মকর* (Capricorn) ব্যবসার প্রয়োজনে অন্যের থেকে কিছু পরামর্শ নিতে পারেন। পরিবারের কেউ আপনার সঙ্গে সময় কাটাতে চাইলেও, আপনার সময় হবে না। পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক ভালো করার দিন আজ।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৬

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজকের দিনে এই রাশির ব্যক্তিরা ফুরফুরে মেজাজে থাকবেন। বাগদত্তাকে একরাশ খুশি দিতে পারেন বাগদত্ত।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২৫

 

 

🐠 *মীন*(Pisces): শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটবে। সঙ্গীর শারীরিক অসুস্থতার কারণে কিছু অর্থ ব্যয় হতে পারে আজ।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১৫।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.