জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৬শে জুন , ২০২৪, বুধবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ২৬/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থ সংক্রান্ত মামলার নিষ্পত্তি হয়ে, অনেক অর্থের অধিকারী হবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটান। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। ভালোবাসার মানুষের থেকে দূরে থাকলে, রাতে তাঁর সঙ্গে ফোনে কথা বলুন। শারীরিক সুস্থতা এবং ওজন কমাতে ব্যায়াম করুন।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৬

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* ব্যবসায়ীদের আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ভালোবাসার মানুষের সুন্দর দিক দেখতে পাবেন। কোন বিষয়ে জরুরী সিদ্ধান্ত নিতে হতে পারে আজ।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৪ 🦀 *কর্কট(Cancer):* বাড়িতে একটা ছোট্ট সারপ্রাইজ পার্টি রাখতে পারেন। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন। আজকের দিনটি স্বাভাবিক যাবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১ *সিংহ* (Leo) আজকের দিনে আবারও নিজের ভালোবাসার মানুষের প্রেমে পড়বেন। অন্যদের মধ্যে দোষ না খুঁজে, বিতর্ক থেকে দূরে থাকুন। ব্যবসায়ীদের আর্থিক সমস্যার সমাধান হবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ২

 

 

 

👸 *কন্যা* আজকের দিনে শরীর সুস্থই থাকবে, তাই চিন্তার কোন কারণ নেই। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করে ক্ষতির মুখে পড়বেন। খরচ কমানোর পরামর্শ থাকলো।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৬

 

 

⚖️ *তুলা (Libra ):* পদোন্নতি হতে পারে। পারিবারিক জীবনে আজকের দিনে সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৮

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আজকের দিনের শুরুতেই সুখবর পাবেন। গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে দেখা করার সময় নার্ভাস হয়ে পড়বেন না।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* এই রাশির ব্যক্তিরা তাঁদের সন্তানদের কারণে গর্বিত হবেন। পুরনো সম্পর্কগুলোকে বাঁচিয়ে তোলার দিন আজ। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৭

 

 

*মকর* (Capricorn) ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। জমিতে বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ৪

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। সারাদিন ধরে আর্থিক সমস্যা হলেও, সন্ধ্যের সময় সঞ্চয় হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ৭

 

 

🐠 *মীন*(Pisces): পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। ভালোবাসার মানুষের থেকে দূরে থাকলে, আজকের দিনে তাঁকে খুব মিস করবেন। আপনার ভদ্র ব্যবহার সকলের প্রশংসার যোগ্য হবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.