জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৭ শে জুন, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৭/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): বিনিয়োগের ব্যাপারে কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিন। পরিচিত মানুষদের মাধ্যমে আয়ের পথ সুগম হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৯

 

 

🐂 *বৃষ(Taurus):* আজকের দিনটি স্বাভাবিক কাটবে। নিজের বর্তমান অবস্থার জন্য অন্যকে দোষারোপ করে কোন লাভ নেই। সম্পতির দিকে নজর দিন, নাহলে তা চুরি যেতে পারে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২২

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আজ কাজের চাপ বেশি থাকবে। ভালোবাসার মানুষ আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। আজকের দিনে মা এবং মামাবাড়ির দিক থেকে আর্থিক সুবিধা পাবেন। ভবিষ্যতের কথা ভেবে আজ থেকেই সঞ্চয় শুরু করুন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৯

 

 

🦀 *কর্কট(Cancer):* পরিবারের সকলে আপনার জীবনে বিশেষ স্থান অধিকার করে থাকবে। ট্যাক্স ফাঁকি দিলে, সমস্যায় পড়তে পারেন। ধর্মীয় কার্যকলাপে কিছু অর্থ ব্যয় হবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১২

 

 

*সিংহ* (Leo) অনর্থক দুশ্চিন্তা করবেন না। ব্যবসায় নিজের সিদ্ধান্তের উপর ভরসা রাখুন। সঙ্গীর সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা করতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে জীবনের সেরা সময় কাটাবেন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৪

 

 

 

👸 *কন্যা* শরীরের দিকে নজর দেওয়া প্রয়োজন আজকের দিনে। দিনের শুরুতে পাওয়া খারাপ খবরে, গোটা দিনটা খারাপ যাবে। শরীর মন ভালো রাখতে যোগব্যায়াম করুন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১৫

 

 

⚖️ *তুলা (Libra ):* অর্থ লাভের জন্য বুঝে শুনে সঠিক খাতে বিনিয়োগ করুন। বাবার সঙ্গে আজকের দিনে বন্ধুর মত আচরণ করতে পারেন। প্রেমের মানুষের স্মৃতিচারণে অনেকটা সময় কাটবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৭

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে যেতে পারেন। বাড়ির পরিবেশ বদল করতে অন্যদের সমর্থন নিন। কূটনৈতিক বুদ্ধি লাগিয়ে সমস্যার সমাধান করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১১

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* বিনোদনের জন্য খেলাধূলাকে বেছে নিন। অবসর সময়ে পছন্দের কাজ করুন। নিয়মিত খেলাধুলো দরকার। নতুন উদ্যম নিয়ে কাজ করলে সফলতা পাবেন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৮

 

 

*মকর* (Capricorn) জীবনসঙ্গীর ভালোবাসা এবং সাপোর্ট পাবেন। সকলের থেকে দূরে না গিয়ে একসঙ্গে সুন্দর সময় কাটান। পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকা উচিৎ। কারোর দ্বারা প্রভাবিত হবেননা।

শুভ রং: জাফরান

শুভ সংখ্যা: ৩২

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আপনার ভদ্র ব্যবহার সকলের থেকে প্রশংসনীয় হবে। পরিবারের সকলের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কাছের আত্মীয়র সাহায্যে ব্যবসায়ে লাভবান হবেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৬

 

 

🐠 *মীন*(Pisces): আজকের দিনে অসুস্থতা থেকে মুক্তি পেয়ে যাবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের তাঁদের সিনিয়ররা কর্মক্ষেত্রে সাহায্য করবে। আজ সঙ্গীর সাথে মধুর সময় কাটবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১৪।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.