জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২রা জুলাই, ২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০২/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): অন্যদের থেকে আজকের দিনে সাহায্য পাবেন। দ্রতু অর্থ উপার্জনের দিকে মন টানবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২০

 

 

 

🐂 *বৃষ(Taurus):* আজকের দিনটি স্বাভাবিক কাটবে। পরিবারে নতুন সদস্যের আগমনে একরাশ খুশি বয়ে আসবে। অর্থ উপার্জনের সুবিধা পাবেন আজকে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৪

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। মিষ্টি হাসির মাধ্যমে সকল সমস্যার সমাধান করুন। আজকের দিনে পরিবার এবং বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সময় কাটবে।

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৯

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তৃতীয় ব্যক্তির কারণে আপনার সংসার জীবনে সমস্যা আসতে পারে। অন্যকে খুশি করার জন্য বেশি অর্থ ব্যয় ঠিক নয়। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২২

 

 

*সিংহ* (Leo) উচ্চ কর্মকর্তাদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। অবসর সময়ে ভালো কিছু কাজ করুন। কাজের ফাঁকে কিছুটা বিশ্রামের প্রয়োজন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১৯

 

 

 

👸 *কন্যা* আটকে থাকা কাজগুলো আজ শেষ করবেন। বন্ধু এবং আত্মীয়রা সুন্দর সন্ধ্যার জন্য বাড়িতে আসতে পারে। কোন কাজ করার আগে ভাবনা চিন্তা করে নিন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২৫

 

 

 

⚖️ *তুলা (Libra ):* ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ করে, আজকের দিনটা তাঁর সঙ্গে কাটান। সাধু ব্যক্তির আশির্বাদ মনে শান্তি এনে দেবে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আজ যাত্রার যোগ রয়েছে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১৮

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ করে, আজকের দিনটা তাঁর সঙ্গে কাটান। সাধু ব্যক্তির আশির্বাদ মনে শান্তি এনে দেবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৪

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* ধর্ম কাজে অর্থ বিনিয়োগ করে, মনে শান্তি পাবেন। সঙ্গীর সঙ্গে সেরা দিন কাটবে। এই রাশির ব্যক্তিরা লোকের মাঝখানে থেকে খুশি হলেও, কিছুটা সময় একা কাটাতে পছন্দ করেন। স্বাস্থ্য ভালো থাকবে না।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২৮

 

 

*মকর* (Capricorn) ব্যবসায়ীরা আজকের দিনে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে চাইবে। পড়ুয়ারা তাঁদের প্রোজেক্টের বিষয়ে কোন পরামর্শ চাইলে, দিতে না করবেন না। ঘরোয়া সমস্যা সমাধানে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৩৬

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে আজ। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। কাছের সম্পর্কগুলোকে গুরুত্ব দিতে শিখুন, নাহলে তা ভেঙে যাবে। ব্যবসায় ভালো লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১০

 

 

🐠 *মীন*(Pisces): লভ লাইফ ভালো কাটবে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন। শরীর সুস্থ থাকলেও, ভ্রমণের ধকল নিতে পারবে না। ভালোবাসার মানুষের থেকে বিশেষ সারপ্রাইজ পাবেন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২১।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.