Ajker Rashifal : আজকের রাশিফল – ৭ই এপ্রিল, ২০২৩

কেমন কাটবে আজকের দিন? রাশিফল! কর্ম + ভাগ্য = সাফল্য ০৭/০৪/২০২৩

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

 

🐏 মেষ(Aries): আজ আপনার কঠোর পরিশ্রম সফল হবে। ব্যবসায়ীদের ভালো লাভ হবে। আপনি আপনার ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। আজ বাড়ির কারুর কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৯

 

 

🐂বৃষ(Taurus): ব্যবসায়ীরা বড় গ্রাহকদের সঙ্গে সংযোগ করার সুযোগ পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৫

 

 

👩‍❤️‍👨 মিথুন(Gemini): চাকুরিজীবীদের অফিসে কঠোর পরিশ্রম করতে হবে। প্রতিযোগিতা বাড়তে পারে এবং আপনার উপর অনেক চাপ থাকবে। ব্যবসায়ীদের তাদের ব্যবসায়িক পরিকল্পনায় পরিবর্তন আনতে হবে। ক্রমবর্ধমান মানসিক চাপের কারণে, আপনার স্বাস্থ্যও খারাপ হতে পারে। আজ লাভ লাইফে সমস্যা আসতে পারে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩১

 

 

🦀কর্কট(Cancer): সহকর্মীদের কাছ থেকে খুব বেশি আশা করবেন না, অন্যথায় আপনি হতাশ হবেন। সাংসারিক খরচ বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১১

 

 

 

🦁 সিংহ (Leo): জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। আপনি যদি সম্প্রতি অর্থ সংক্রান্ত কোনও লেনদেন করে থাকেন, তবে ক্ষতি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে না। স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্টিক ভাবে দিনটি কাটবে।

শুভ রং: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৪

 

 

 

👸 কন্যা(Virgo): শীঘ্রই ভালো সুযোগ আসবে। আয়ের নতুন উত্‍স পেতে পারেন। ঘরের পরিবেশ ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২৯

 

 

 

⚖️ তুলা(Libra): অর্থ লাভ হতে পারে। ব্যবসায়ীদের সকল কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। বাড়ির কারুর সঙ্গে আজ আপনার ঝামেলা হতে পারে। আজ আপনার ক্লান্তি, অনিদ্রা, দুর্বলতায় ভুগতে পারেন।

শুভ রং: নীল

শূভ সংখ্যা: ১০

 

 

🦂বৃশ্চিক(Scorpio): চাকুরিজীবীরা নিজেদের কাজে মনোযোগ দিন। আর্থিক অবস্থা ভালো থাকবে। তবে অতিরিক্ত অর্থ ব্যয় করা বন্ধ করুন। মানসিকভাবে আপনি আজ ভালো বোধ করবেন না।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১৯

 

 

 

🏹 ধনু (Sagitarious): শীঘ্রই আপনার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়ীদের ভালো লাভ হতে পারে। বিশেষ করে পার্টনারশিপ ব্যবসায় বৃদ্ধি হবে। ভাই-বোনদের সঙ্গে আজকের দিনটি খুব ভালো কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ৩৮

 

 

🐊মকর (Capricorn): আপনার অনেক কাজ আজ অসম্পূর্ণ থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ বন্ধুর সাহায্যে আপনার বড় সমস্যার সমাধান হতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রং: গাঢ় গোলাপী

শুভ সংখ্যা: ৪

 

 

 

🏺 কুম্ভ(Aquarious) : চাকুরিজীবীরা অফিসে প্রতিভা দেখানোর ভালো সুযোগ পাবেন। ব্যবসায়ীদের ভালো লাভ হবে। আর্থিক ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। সুস্থ থাকতে রোজ যোগব্যায়াম এবং মেডিটেশন করুন।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৫

 

 

🐟 মীন(Pisces): আর্থিক অবস্থা ভালো থাকবে। আজ আপনি পূজাপাঠ ও দাতব্য কাজে অংশ নিতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। তবে সময়মতো খাওয়ার পাশাপাশি পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২০।।

 

 

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ৫ই সেপ্টেম্বর, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

3 days ago

আজকের রাশিফল – ৪ঠা সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

4 days ago

আজকের রাশিফল – ৩রা সেপ্টেম্বর,২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

5 days ago

মাসের শেষ দিনটি কেমন যাবে আপনার, দেখুন আজকের রাশিফল – ৩১শে আগষ্ট ,২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩১/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ৩০শে আগষ্ট, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ২৯ শে আগষ্ট, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago