জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৭ই এপ্রিল, ২০২৪, রবিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৭/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অবসর সময়ে বাকি থাকা কাজ মিটিয়ে ফেলুন। ব্যস্ততার মধ্যে থেকে পরিবারের জন্য সময় বের করুন

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৬

 

 

 

🐂 *বৃষ(Taurus):* আটকে থাকা কাজ শেষ হবে। কোনও দামি জিনিস হারিয়ে যেতে পারে বা চুরি হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ২

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* বাচ্চাদের কারণে আপনার আর্থিক সুবিধা হতে পারে। বিভিন্ন রকম আশঙ্কা এবং দুশ্চিন্তায় আপনার দিন কাটবে। ব্যবসায় মোটামুটি লাভ হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৫

 

 

 

🦀 *কর্কট(Cancer):* আর্থিক অবস্থা ভালো থাকবে। সব সময় নিরাপত্তার কথা ভেবে প্রচণ্ড মানসিক চাপে থাকবেন। সৃজনশীল মানুষদের আজ সাফল্য আসবে। স্বাস্থ্যের যত্ন নিন, অন্যথায় কোনও গুরুতর রোগের কবলে পড়তে পারেন।

 

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১১

 

 

 

*সিংহ* (Leo) ব্যবসায়ীদের তাদের ব্যবসায়িক সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সঞ্চয়ের ব্যাপারে পরিকল্পনা করা উচিত। ধ্যান এবং শরীরচর্চার জন্য নিজেকে তরতাজা অনুভব করবেন।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২৭

 

 

 

👸 *কন্যা* পারিবারিক জিনিসের কেনাকাটায় আর্থিক অবস্থার অবনতি হবে। সময়ের মুল্য না বুঝলে তার খেসারত দিতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১০

 

 

⚖️ *তুলা (Libra ):* বিবেচনার ভিত্তিতে তাদের সম্মান করুন। দিনের শেষভাগে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে খুব সাবধানে কথাবার্তা বলুন, অন্যথায় আপনার কথায় কেউ আঘাত পেতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৯

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* ব্যবসায়ীরা ভালো ফলাফল পাবেন। বয়স্কদের সাথে কথাবার্তায় সংযত হোন। কর্মক্ষেত্রে চাপ একটু বেশি থাকবে। পরিশ্রমের যোগ্য সম্মান পাবেন।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৮

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে। লভ লাইফ ভালো কাটবে না। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। নতুন দায়িত্ব আসতে পারে। সন্ধ্যার পর স্ত্রীর সাথে আনন্দের সময় কাটবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১৪

 

 

 

*মকর* (Capricorn) চাকুরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটবে। সন্তানদের বিশেষ যত্ন নিন। তাদের শরীর খারাপ হতে পারে। আজ খেলাধুলায় কিছুটা সময় কাটানো উচিত। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। নিজের সম্পত্তির কথা কাউকে জানাবেন না। চুরির সম্ভাবনা রয়েছে। অবসর সময় কাটান নিজের পছন্দের কাজ করে।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২০

 

 

🐠 *মীন*(Pisces): বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানে বহু মানুষের সমাগম হবে। শিল্পী এবং নাট্যকর্মীরা তাদের সৃষ্টিশীলতার শ্রেষ্ঠ অবস্থায় থাকবেন। প্রয়োজনের চেয়ে বেশি খরচ করা থেকে বিরত থাকুন। আজ আপনার হাড়ের সমস্যা হতে পারে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৭।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.