জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৮ ই সেপ্টেম্বর, ২০২৪ , রবিবার

কি আছে কপালে, আজকের সকালে? দেখুন আজকের রাশিফল: ০৮/০৯/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): আর্থিক অবস্থার উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। শরীরের অসীম ক্ষতি হবে। মনে রাখবেন ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশী।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ৭

 

 

🐂 *বৃষ(Taurus):* মা-বাবার কাছ থেকে কিছু উপকারী পরামর্শও পেতে পারেন। ব্যবসায় মোটামুটি লাভ হবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: ক্রীম
শুভ সংখ্যা: ১৪

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আয় ভালো হবে, তবে হঠাত্‍ ব্যয় বৃদ্ধির কারণে আপনার উদ্বেগ বাড়তে পারে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ৯

 

 

🦀 *কর্কট(Cancer):* ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি যাবে। জীবনসঙ্গীর সঙ্গে আজকের দিনটি খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে কারুর সাথে মন লাগাবেন না ,নাহলে আপনার বদনাম হতে পারে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ১২

 

 

*সিংহ* (Leo) আর্থিক অবস্থার উন্নতি হবে। বয়স্ক ব্যক্তি এবং পরিবারের লোকজন ভালোবাসা আর যত্ন প্রদান করবেন।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৩২

 

👸 *কন্যা* আজ প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ আপনার নতুন টাকা রোজগারের সুযোগ নেওয়া উচিত।

শুভ রং: হালকা হলুদ
শুভ সংখ্যা: ৪৫

 

 

⚖️ *তুলা (Libra ):* ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। প্রেম জীবনে নতুন মোড় আসতে পারে। আপনার অর্থের খুব প্রয়োজন হবে তবে কোনও লাভ হয়নি।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ১৮

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। স্বাস্থ্যের হঠাত্‍ অবনতির সম্ভাবনা রয়েছে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১৩

 

 

🏹 *ধনু (Sagitarious):* লভ লাইফ ভালো কাটবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। কেউ কেউ আজ আপনার সঙ্গে প্রতারণা করার চেষ্টা করতে পারে। বিবাহযোগ্যদের জন্য ভাল সুযোগ। উত্‍সাহময় দিন ।

শুভ রং: নিল
শুভ সংখ্যা: ১২

 

 

*মকর* (Capricorn) ব্যবসায়ীদের অন্যের পরামর্শে বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। জীবনসঙ্গীর মেজাজ আজ ভালো থাকবে না। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২২

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়িতে কিছু অতিথি আসতে পারে। আজ উচ্চ সম্পাদনার দিন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: খয়েরী
শুভ সংখ্যা: ২৫

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক অবস্থা ভালো থাকবে। তবে আপনার খরচ কমানো উচিত। আর্থিক লেনদেনও খুব ভেবেচিন্তে করুন।

শুভ রং: বাসন্তী
শুভ সংখ্যা: ৭।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.