আজকের রাশিফল : ১৯ই এপ্রিল , মঙ্গলবার – দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

রাশিফল ডেইলি-১৯ শে এপ্রিল, ২০২২

 

১)মেষ(Aries)আপনার দিনটি শুভ ও উপভোগ্য হবে।কাজকর্ম প্রত্যাশা ও পরিকল্পনামাফিক হবে।সম্পর্কের ক্ষেত্রে মধুর কথায় কাজ হবে।স্বাস্থ্য ভালো থাকবে।আত্মবিশ্বাসী হবেন।

অর্থ – অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা।লাভকে সঠিকভাবে পুনঃ বিনিয়োগ করুন।

 

২) বৃষ( Taurus)– দিনটি প্রত্যাশামতো যাবে না।দৈনিক কাজে দেরি হবে।সামঞ্জস্যপূর্ণ মনোভাবে মনের শান্তি বজায় থাকবে।অতিরিক্ত কাজের চাপে পড়তে পারেন।প্রিয়জনের সাথে মনোমালিন্য থেকে দূরে থাকুন।প্রচন্ড চাপের কারণে মাথার যন্ত্রণা হতে পারে।

অর্থ-ভ্রমণকালে টাকাপয়সার ব্যাপারে সাবধান থাকুন।

 

৩)মিথুন(Gemini)– আজকের দিনটি আপনার পক্ষে উপযুক্ত নয়।ভালো ভাবে অগ্রিম পরিকল্পনা করুন।কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন।সামান্য সাংসারিক বিবাদ হতে পারে।চোখের সমস্যার সম্ভাবনা আছে।ডাক্তারের পরামর্শ নিন।

অর্থ-অর্থনৈতিক অপব্যয় থেকে সতর্ক থাকুন।

 

৪)কর্কট ( Cancer)- দিনটি খুব আশাব্যঞ্জক নয়।মানসিক দোলাচলে থাকবেন।গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ না করাই ভালো। কাজের পরিমাণ বাড়বে।সাফল্য খুব বেশি পাবেন না।পরিবার ও বন্ধুদের সাথে যোগাযোগের সমস্যা হতে পারে।ত্বকের সমস্যা হতে পারে।তৈলাক্ত খাবার এড়িয়ে চলুন।

অর্থ-সঞ্চয়ের দিকে নজর দিন।

 

৫)সিংহ(Leo)– আজকের দিনে ভাগ্য আপনার সহায়।সব বিষয়ে উঁচুতে থাকবেন।গতিশীলতা পাবেন।সাফল্যের হার বাড়বে। ।বিশ্বাসভাজন হবেন।বড়ো পরিকল্পনায় লক্ষ্যস্থির হবে।সিনিয়রদের প্রশংসা পাবেন।গৃহের অনুষ্ঠানে প্রিয়জনদের পরামর্শ নিন।স্বাস্থ্য শুভ।

অর্থ-আর্থিক লাভ।

 

৬)কন্যা(Virgo)– দিনটি শুভ।সামনের দিকে এগোতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।কর্মে ও ব্যবসায় উল্লেখযোগ্য গতি পাবেন।পরিবার ও প্রিয়জনদের সাথে সরাসরি কথা বললে লাভ পাবেন।স্বাস্থ্য শুভ।প্রার্থনা করলে আরো ভালো ফল পাবেন

অর্থ -বিনিয়োগে বড়ো সিদ্ধান্ত নিতে পারেন।

 

৭)তুলা(Libra)- গড়পরতা দিন।মানসিক বিড়ম্বনা থেকে দূরে থাকুন এবং ধৈর্য্য বজায় রাখুন।কাজে প্রচুর চাপ থাকবে।আপনার ইতিবাচক মনোভাব প্রেম ও সম্পর্কে সাফল্য আনবে।কাঁধের যন্ত্রণায় ভুগতে পারেন।

অর্থ-ধনযোগ স্বল্প।

 

৮) বৃশ্চিক(Scorpio)– সাফল্য ধীরে আসবে।খুব বেশি প্রত্যাশা রাখবেন না।কাজের চাপ কমানোর জন্যে পরিকল্পনা জরুরী। মানসিক ধৈর্য্য বজায় রাখুন।প্রিয়জনদের কাছে হতাশাব্যঞ্জক কথা বলবেন না।ত্বকের সমস্যায় ভুগতে পারেন।তৈলাক্ত খাবার এড়িয়ে চলুন।

অর্থ- মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন।

 

৯) ধনু( Sagittarius)– দিনটি শুভ।পেশাদার ও ব্যবসায়িক কাজে গতিশীলতা পাবেন।লক্ষ্য অর্জিত হবে।আত্মবিশ্বাসী হবেন।কর্মক্ষেত্রে সহযোগিতা পাবেন।সিনিয়রদের প্রশংসা পাবেন।প্রিয়জনদের সাথে সময় কাটান। শুভশক্তি আপনার দেহমনকে ঘিরে থাকবে।

অর্থ-অর্থনৈতিক কর্মকান্ডে অগ্রগতি ও ধনলাভ।

 

১০)মকর(Capricorn)— দিনটি শুভ।আপনার বুদ্ধিমত্তা ও উদ্ভাবনী শক্তি দিয়ে অনেক লাভ পাবেন।কাজে সন্তুষ্টি ও প্রশংসা পাবেন।প্রেমে ও পরিবারে সম্পর্ক মধুর হবে।

অর্থ-আর্থিক বিষয় শুভ।

 

১১)কুম্ভ ( Aquarius) -চাপের কারণে কিছু মানসিক ও শারীরিক শান্তি নষ্ট হবে।গান শুনুন ও মুভি দেখুন। মন ভালো হবে।সম্পর্কে মতের অমিল হতে পারে।কাজের চাপে মাথা ধরার সম্ভাবনা আছে।

অর্থ-অর্থের অপচয় হতে পারে।

 

১২)মীন(Pisces)– কাজে বাধা আসবে।উদ্যম নিয়ে কাজ করলে বাধা জয় করে সাফল্য পাবেন।কিছুটা মানসিক নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন।যোগাযোগের অভাবে সম্পর্কে অশান্তি আসতে পারে।পায়ের সমস্যা ভোগার সম্ভাবনা আছে।কঠোর পরিশ্রমে আস্থা রাখুন।

অর্থ-আর্থিক লাভ কম এবং ব্যয়বৃদ্ধি।

 

 

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ৫ই সেপ্টেম্বর, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

3 days ago

আজকের রাশিফল – ৪ঠা সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

4 days ago

আজকের রাশিফল – ৩রা সেপ্টেম্বর,২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

5 days ago

মাসের শেষ দিনটি কেমন যাবে আপনার, দেখুন আজকের রাশিফল – ৩১শে আগষ্ট ,২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩১/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ৩০শে আগষ্ট, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ২৯ শে আগষ্ট, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago