Ajker Rashifal : রাশিফল ডেইলি-১৬ ই মার্চ, ২০২২

রাশিফল ডেইলি-১৬ ই মার্চ, ২০২২

১)মেষ(Aries)– আজকের দিনে আপনি কোন ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন যা আপনার জীবনে শান্তি আনবে ।প্রার্থনা করলে আপনি আরো সন্তুষ্টি উপভোগ করবেন। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভালো করার জন্য আপনাকে পদক্ষেপ গ্রহণ করতে হবে ।এই পদক্ষেপ গ্রহণ করলে আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে আপনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ হবে। সম্পর্কের সুখ পেতে আপনার সঙ্গী বা সঙ্গিনীর ইচ্ছার অনুযায়ী আচরণ করুন ।

অর্থ – আপনি অর্থ ব্যয় সম্পর্কে সচেতন হোন ।আজকে আপনার অর্থের অপচয় হতে পারে।

শুভ রং ও শুভ সংখ্যা – লাল , ৩

 

২) বৃষ( Taurus)– আজকের দিনে কিছু ক্রিটিকাল পরিস্থিতি তৈরি হতে পারে যা আপনাকে স্ট্রেসে ফেলবে। নিজেকে আনন্দপূর্ণ রাখুন এবং আপনারা সচেতন হন ।আপনি নিজের কাজে মনোযোগ এর অভাব বোধ করতে পারেন। আপনি আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে গভীর সম্পর্ক তৈরি করতে পারবেন এবং সম্পর্কে ভারসাম্য বজায় রাখতে পারবেন। এর ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে ।

অর্থ – আজকের অর্থ উপার্জন সীমিত ।আপনার কিছু বাড়তি খরচ হতে পারে যেটা কিছুটা উদ্বেগ তৈরি করতে পারে।

শুভ রং ও শুভ সংখ্যা – কমলা, ৭

 

৩)মিথুন(Gemini)– সামান্য চেষ্টাতেই আজকে আপনি সাফল্য লাভ করবেন । আপনার লক্ষ্য সম্পর্কে আপনি আশাবাদী এবং দৃঢ় প্রতিজ্ঞ হবেন ।এই আপনার পজিটিভ অ্যাপ্রচ আপনাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে আপনি খুব ইনসিকিওর বোধ করবেন এবং সেটা আপনার সঙ্গী বা সঙ্গিনীর প্রতি প্রদর্শন করবেন। মানসিকভাবে মুক্ত থাকুন এবং তাহলে প্রয়োজনের সঙ্গে সম্পর্কে সুখ পাবেন।

অর্থ – আজকের দিনে আপনার আর্থিক উপার্জন শুভ। আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে পারবেন।

শুভ রং ও শুভ সংখ্যা – নীল , ৮

৪)কর্কট ( Cancer)– আজকের দিনটি বিশ্রাম এবং মন ভালো করা কাজে ব্যয় করুন ।খুব বেশি চাপ নেবেন না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন। আপনার ইনসিকিউরিটি আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ করতে পারে এর ফলে আপনাদের মধ্যে মতা মতপার্থক্য তৈরি হতে পারে।

অর্থ – আজকের আর্থিক উপার্জন খুব আশাব্যঞ্জক নয়। অপ্রত্যাশিত খরচ হতে পারে অর্থব্যয় সম্পর্কে সঠিকভাবে প্ল্যান করুন।

শুভ রং ও শুভ সংখ্যা – বেগুনী , ২

 

৫)সিংহ(Leo)– আজকের দিনটি আপনার জন্য মাঝারি ধরনের এমন কিছু ঘটনা ঘটতে পারে যেখানে বন্ধুরা শত্রুতে পরিণত হবে । খুব বেশি আবেগের প্রকাশ করবেন না। ঠান্ডা মাথায় থাকার চেষ্টা করুন । সঙ্গী বা সঙ্গিনীর প্রতি কিছু খারাপ মনে হবে প্রকাশ করতে পারেন এর ফলে আপনাদের সম্পর্কের শান্তি এবং সংহতি খারাপ হতে পারে ।

অর্থ – আজকের দিনে আর্থিক লাভ এবং ক্ষতি দুই হবে। আর্থিক ব্যয় সম্পর্কে ভারসাম্য রাখুন।

 

শুভ রং ও শুভ সংখ্যা – গোলাপী , ৫

 

৬)কন্যা(Virgo)- আজকের দিনে এমন পরিস্থিতি আসতে পারে যেখানে আপনাকে অনেক সুবিধে ছাড়তে হবে ।স্ট্রেসের কারণ এটা হতে পারে ।গান শুনলে বা সিনেমা দেখলে আপনি কিছুটা আনন্দ পেতে পারেন। আপনি আপনার সঙ্গী বা সঙ্গিনীর প্রতি আপনার অনুভূতির কথা রসিকতার ছলে প্রকাশ করতে পারবেন এর ফলে আপনাদের মধ্যে খুব কনিষ্ঠ সম্পর্ক তৈরি হবে।

অর্থ – আজকের আর্থিক উপার্জন খুব আশাব্যঞ্জক নয়। অর্থ উপার্জন খুব কঠিন হবে। কৃশ অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা আছে।

 

শুভ রং ও শুভ সংখ্যা – সাদা , ১

 

৭)তুলা(Libra)- আজকের দিনে আপনার ভাগ্য সুপ্রসন্ন। আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন যার ফলে অনেক আনন্দের অনুভূতি হবে। আজকের দিনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করুন ।আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে পারবেন এর ফলে আপনারা দুজনেই আপনাদের সম্পর্কের মূল্য সম্পর্কে সচেতন হবেন ।

অর্থ – আজকের দিনের আর্থি উপার্জন শুভ। আপনি ভবিষ্যতের জন্য যথেষ্ট সঞ্চয় করতে পারবেন এবং আপনার অর্জিত অর্থ সঠিক পথে ব্যয় করতে পারবেন।

শুভ রং ও শুভ সংখ্যা – হলুদ , ৬

 

) বৃশ্চিক(Scorpio)- আজকের দিনটি আপনার জন্য শুভ ফলপ্রদ। আপনি মনের দিক থেকে তাজা বোধ করবেন এবং দৃঢ় প্রতিজ্ঞ থাকবেন ।নতুন ধরনের কাজে উদ্যোগী হবেন ।আপনার সঙ্গী বা সঙ্গিনীর প্রতি আবেগপূর্ণ মনোভাব প্রকাশ করবেন তবে এই ধরনের অনুভূতি প্রকাশের থেকে একটু সংযত থাকাই ভালো।

অর্থ – আপনার অর্থের প্রয়োজন পূর্ণ হবে ।আপনি যথেষ্ট উপার্জন করবেন এবং যথেষ্ট সঞ্চয় করার সুযোগ পাবেন।

শুভ রং ও শুভ সংখ্যা – খয়েরি , ৮

 

৯) ধনু( Sagittarius)- আজকের দিনটি আপনার স্ট্রেসফুল কাটবে ।আপনাকে অনেক বেশি বোঝা এবং দায়িত্ব বৈধ হতে পারে ।গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি ইনসিকিওর ফিল করতে পারেন ।আপনার মুড এর জন্য আপনি আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে খারাপ ব্যবহার করতে পারেন ।আপনাদের সুসম্পর্ক বজায় রাখতে এই ধরনের আচরণ এড়িয়ে চলুন।

অর্থ – আজকের দিনের আর্থিক উপার্জন মাঝারি এবং খরচ বৃদ্ধি পাবে এই পরিস্থিতি সামলাতে আপনার একটু কাঠিন্য বোধ হবে

শুভ রং ও শুভ সংখ্যা – সবুজ , ১০

১০)মকর(Capricorn)- আজকের দিনে দিনটি আপনার ইচ্ছা পূরণের জন্য উপযোগী নয় ।গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে দূরে থাকুন ।সম্পূর্ণ পজেটিভ থাকুন কারণ এটাই আপনার সবচেয়ে বেশি প্রয়োজন। আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে পারবেন এই ধরনের আচরণের ফলে আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা এবং বোঝাপড়া বাড়বে।

অর্থ – আজকের দিনের আর্থিক উপার্জন খুব আশাব্যঞ্জক নয়। অর্থ ব্যয়ের দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

শুভ রং ও শুভ সংখ্যা – ধূসর, ৯

 

১১)কুম্ভ ( Aquarius) – আজকের দিনটি কর্মব্যস্ততায় কাটবে আপনার। পূর্ণ সঠিকভাবে প্ল্যান করলে আপনি সাফল্যে লক্ষ্যে সহজেই এগোতে পারবেন। আপনার কাজের মধ্যে সততা এবং সাহস প্রকাশ পাবে যা আপনাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে ।আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে আজকে সম্পর্ক খুব সুন্দর কাটবে। আপনি হালকা মেজাজে থাকলে আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে ।

অর্থ – আপনার অর্থের সঞ্চয় যথেষ্ট বৃদ্ধি পাবে। আজকের দিনে আপনার আর্থিক উপার্জন শুভ।

শুভ রং ও শুভ সংখ্যা – পিত্ত , ৪

 

১২)মীন(Pisces)- লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাওয়ার জন্য আজকের দিনটি অত্যন্ত অসাম্প্রদায়িক। আজকের দিনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করুন যা ভবিষ্যতে খুব ভালো ফল দেবে ।আপনি কাজে দ্রুত অবতীর্ণ হতে পারবেন আজকের দিনে আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে সম্পর্ক খুব সুন্দর থাকবে। আপনি সঙ্গিনীর সঙ্গে সঙ্গে সঙ্গে খুব ভালো ব্যবহার করতে পারবেন।

অর্থ – আজকের দিনের আর্থিক উন্নতি যথেষ্ট সন্তোষজনক ।আপনার ব্যাঙ্ক ব্যালেন্স খুব ভালো ভাবে বৃদ্ধি পাবে।

শুভ রং ও শুভ সংখ্যা – বাসন্তী , ৬

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ১৫ই অক্টোবর , ২০২৪, মঙ্গলবার

কোন রাশির জন্য দিনটি কেমন? দেখুন আজকের রাশিফল: ১৫/১০/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য দেওয়া…

3 days ago

আজকের রাশিফল – ১২ই অক্টোবর, ২০২৪, শনিবার

নবমী তিথির শেষ আর দশমী তিথির শুরুতে কোন রাশির জন্য দিনটি কেমন? দেখুন আজকের রাশিফল:…

6 days ago

আজকের রাশিফল – ৯ই অক্টোবর, ২০২৪, বুধবার

আজকের রাশিফল দেখে নিন, ০৯/১০/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ…

1 week ago

আজকের রাশিফল – ৬ই অক্টোবর, ২০২৪, রবিবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ০৬/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য দেওয়া…

2 weeks ago

মাসের প্রথম দিনটি কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ০১/১০/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য দেওয়া…

2 weeks ago

আজকের রাশিফল – ২৫ শে সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ২৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য দেওয়া…

3 weeks ago