পারিবারিক অশান্তির জেরেই কি এমন পরিনতি, পুলিশী জিঞ্জাসাবাদ মঞ্জুসার স্বামীকে

টলিপাড়ায় শোকের ছায়া

পারিবারিক অশান্তির জেরেই কি এমন পরিনতি, পুলিশী জিঞ্জাসাবাদ মঞ্জুসার স্বামীকে। টলিপাড়ায় শোকের ছায়া

সব্যসাচী গুছাইত,নিজস্ব সংবাদদাতা-২৭/০৫/২০২২:

অভিনেত্রী পল্লবী দের আত্মহত্যার পর থেকেই যখন কার্যত সরগরম টলিপাড়া ঠিক তখনই গত ২৫ তারিখ হঠাৎ আরও এক উঠতি অভিনেত্রী পল্লবীর মতোই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর মেলে। মডেল তথা উঠতি অভিনেত্রী বিদিশা দে মজুমদারের মৃত্যুর একদিন যেতে না যেতেই এবার উদ্ধার হল তারই প্রিয় বন্ধু আরও একজন জনপ্রিয় মডেল মঞ্জুষা নিয়োগীর দেহ।

 

শুক্রবার সকালেই পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয়েছে মঞ্জুষার ঝুলন্ত দেহ। ইতিমধ্যেই তাঁর মৃত্যুকেও কেন্দ্র করে মাথাচাড়া দিয়েছে একাধিক রহস্য। জানা যাচ্ছে মাস ছয়েক আগেই মঞ্জুষার বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে নানা কারণে অশান্তি লেগেই থাকত। চার দিন আগে গত সপ্তাহেই পাটুলিতে নিজের বাপের বাড়িতে এসেছিলেন মঞ্জুষা। বৃহস্পতিবার তাঁকে শ্বশুরবাড়ি ফিরিয়ে নিয়ে যেতে তাঁর স্বামীও পাটুলির বাড়িতে এসেছিলেন বলে খবর। সেখানেই দুজনের মধ্যে কথা কাটাকাটির কারনেই এমন পরিণতি কিনা সেই প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করার জন্য মঞ্জুষার স্বামীকে শুক্রবার ডেকে পাঠাল পাটুলি থানার পুলিশ। এছাড়াও মঞ্জুষার বাপের বাড়ি এবং শ্বশুরবাড়ির একাধিক সদস্যদেরও ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

 

পুলিশ সূত্রে খবর বৃহস্পতিবার রাতে মঞ্জুষার বাড়িতে এসেছিলেন তাঁর স্বামী। মৃতার মায়ের দাবি, স্বামীর সঙ্গে বেশ কিছুক্ষণ ধরে কথা-কাটাকাটিও হয়েছিল মঞ্জুষার। এরপর তাঁর স্বামী তাঁকে শ্বশুরবাড়ি ফেরত যাওয়ার জন্য জোর করে। তখনই তিনি স্বামীকে হুঁশিয়ারী দিয়ে বলেছিলেন, ‘জোর করলে বিদিশার মতো মরে যাব।’

 

মঞ্জুষা নিয়োগীর এমন আকস্মিক মৃত্যুতে কার্যত শোকোস্তব্ধ তাঁর পরিবার সহ গোটা এলাকা। ঠিক কি কারণে এমন চরম পরিনতি হল উঠতি এই অভিনেত্রীর তার কূল কিনারাই পাচ্ছেন না কেউ। অন্যদিকে মঞ্জুষার বন্ধুমহল সূত্রে খবর বিদিশার মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই অবসাদে ভুগছিলেন এই অভিনেত্রী।

অন্যদিকে পুলিশের প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে সিলিং ফ্যানের ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী। তবে এখনও পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসেনি পুলিশের। তবে পুলিশি জেরায় পরিবারের সদস্যরা জানিয়েছেন বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন মঞ্জুষা। তার মধ্যেই প্রিয় বান্ধবীর মৃত্যু মেনে নিতে পারেননি। আর তার জেরেই এমন পরিণতি, এমনটাই মনে করছেন তদন্তকারী গোয়েন্দারা।

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ৫ই সেপ্টেম্বর, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

3 days ago

আজকের রাশিফল – ৪ঠা সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

4 days ago

আজকের রাশিফল – ৩রা সেপ্টেম্বর,২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

5 days ago

মাসের শেষ দিনটি কেমন যাবে আপনার, দেখুন আজকের রাশিফল – ৩১শে আগষ্ট ,২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩১/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ৩০শে আগষ্ট, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ২৯ শে আগষ্ট, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago