RRR ছবির এই গান বিরাট প্রাপ্তি পেল বিশ্বমঞ্চে! গোল্ডেন গ্লোবে পুরস্কৃত হল এই গান

RRR ছবির এই গান বিরাট প্রাপ্তি পেল বিশ্বমঞ্চে! গোল্ডেন গ্লোবে পুরস্কৃত হল এই গান

 

নিজস্ব সংবাদদাতা: ভারত জগৎসভায় শ্রেষ্ঠ আসন পেল। বিশ্বমঞ্চে দেশের মুখ উজ্জ্বল করলো এই দক্ষিণী ছবি। গোল্ডেন গ্লোব পুরস্কারে সম্মানিত RRR ছবির অতি জনপ্রিয় ‘নাতু, নাতু’ গানটি। স্বাভাবিকভাবেই নির্মাতা ও কলাকুশলীরা এহেন সাফল্যে উচ্ছ্বসিত।

 

২০২২ সালে ভারতে সবচেয়ে বেশি ব্যবসা করা ছবিটি গোল্ডেন গ্লোবের জন্য মনোনয়নের তালিকায় আগেই জায়গা করে নিয়েছিল। RRR সেরা অরিজিনাল গান ও সেরা ছবির মনোনয়ন পায় । আর এবার ক্যালিফোর্নিয়ায় আয়োজিত গোল্ডেন গ্লোবের মঞ্চে সেরার শিরোপা পেল RRR। সুরকার এমএম কিরাবনী ও গীতকার কালা ভৈরবী ও রাহুল সিপলিগুঞ্জেন ‘নাতু নাতু’ গানটি অরিজিনাল গানের বিভাগে সেরা পুরস্কার পেল। প্রথমবার ভারতের ঘরে দক্ষিণী ছবির হাত ধরে এলো গোল্ডেন গ্লোব সম্মান।

 

পরিচালক এসএস রাজামৌলি (SS Rajamouli) এবং ছবির দুই নায়ক রাম চরণ ও জুনিয়র NTR উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সেরা হিসেবে ‘নাতু নাতু’ গানের নাম ঘোষণা হতেই আনন্দে লাফিয়ে ওঠেন তাঁরা। কিরাবণী মঞ্চে উঠে পুরস্কার হাতে নিয়ে গোটা বিশ্বের দর্শকদের ধন্যবাদ জানান। প্রথমেই ছবি পরিচালক রাজামৌলিকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, “এই পুরস্কার আমার ভাই এসএস রাজামৌলির।” পাশাপাশি এই গানে যে উচ্ছ্বাসের সঙ্গে প্রাণোবন্ত ভাবে নাচ করেছেন দুই নায়ক রাম চরণ ও জুনিয়র এনটিআর, তার জন্য তাঁদেরও ধন্যবাদ জানান গানের সুরকার।

 

RRR প্রায় ১২০০ কোটি আয়ের রেকর্ড গড়েছে গোটা বিশ্বে। দর্শকরাও এই দেশপ্রেমের প্রেক্ষাপটে অ্যাকশনে ভরপুর এই ছবিকে চেটেপুটে উপভোগ করেছিলেন। যার জন্য ছবিটি পৌঁছে গিয়েছে অস্কারের মঞ্চতেও। এবার টেলর সুইফ্ট, লেডি গাগা, রিহানাদের মতো তারকাদের গানকে পিছনে ফেলে বিশ্বমঞ্চে পুরস্কৃত ভারতের ‘নাতু নাতু’। আরও সম্মানপ্রাপ্তির প্রত্যাশা বাড়িয়ে দিল এই পুরস্কার। সেই সঙ্গে আগামী দিনে ভাল কাজ করার অনুপ্রেরণাও পেল দক্ষিণী ইন্ডাস্ট্রি।

 

এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এই বিরাট সাফল্যের জন্য ছবির নির্মাতা ও কলাকুশলীদের অভিনন্দন জানিয়েছেন। এই দিন ভারতীয়দের কাছে অত্যন্ত গর্বের দিন ছিল। এই কথা টুইটারেও লিখেন মোদি।

Curiosity Sangbad Barta Desk

Recent Posts

আজকের রাশিফল – ৫ই সেপ্টেম্বর, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

3 days ago

আজকের রাশিফল – ৪ঠা সেপ্টেম্বর, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

4 days ago

আজকের রাশিফল – ৩রা সেপ্টেম্বর,২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৯/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

5 days ago

মাসের শেষ দিনটি কেমন যাবে আপনার, দেখুন আজকের রাশিফল – ৩১শে আগষ্ট ,২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩১/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ৩০শে আগষ্ট, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago

আজকের রাশিফল – ২৯ শে আগষ্ট, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৯/০৮/২০২৪   (এই আর্টিকেলে যে তথ্য…

1 week ago