খবরজেলার খবর

মেদিনীপুরে পথ দূর্ঘটনায় মৃত্যু কলেজ ছাত্রীর, পিংলায় অস্বাভাবিক মৃত্যু কৃতী ছাত্রের

মেদিনীপুরে পথ দূর্ঘটনায় মৃত্যু কলেজ ছাত্রীর, পিংলায় অস্বাভাবিক মৃত্যু কৃতী ছাত্রের

 

সব্যসাচী গুছাইত।

নিজস্ব‌ সংবাদদাতা

০৯/০৬/২০২২

 

পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক কলেজ ছাত্রীর। মেদিনীপুর শহর সংলগ্ন সিটি কলেজের সামনে ঘটে এই দূর্ঘটনা। মৃতা ছাত্রীর নাম স্বাগতা হাজরা। বয়স ২৩, মেদিনীপুর সিটি কলেজে মাষ্টার্স অফ হসপিটাল ম্যানেজম্যান্টের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। বাড়ী মেদিনীপুর শহরের বার্জটাউনে।

এদিন বাড়ী থেকে অটো করে কলেজ যায়। কলেজের সামনে অটো থেকে নেমে রাস্তা পেরানোর সময় দ্রুত গতিতে আসা একটি বাইক ধাক্কা মারলে রাস্তার উপর ছিটকে পড়ে। সহপাঠীরা কলেজে খবর দিলে তৎক্ষনাৎ তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ অফ হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষনা করে। মৃত্যুর খবর শোনা মাত্র শোকের ছায়া নেমে আসে কলেজ ও পরিবারে। অপরদিকে জখম বাইক চালকেও হাসপাতাল নিয়ে গেলেও সকলের অলক্ষে পালিয়ে যায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

অপরদিকে পিংলার জলচক নাটেশ্বরী নেতাজী বিদ্যায়তনের দশম শ্রেনীর কৃতী ছাত্র যীশু ভৌমিক (১৫) এর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। যীশু বরাবরই পড়াশুনায় ভালো। স্কুলের ফাস্টবয় হিসেবেই সুখ্যাতি ছিল। পরিবার সুত্রে খবর গত মঙ্গলবার রাতে ঘুমন্ত অবস্থায় সাপ কামড়ালেও, পরিবারের কেউ বুঝতে পারেনি। বুধবার সকাল থেকে বমি শুরু হলেও চিকিৎসকরা বুঝতেই পারেনি যে সাপ কামড়েছে।

আজ বৃহস্পতিবার অবস্থার খুব অবনতি হলে হাসপাতাল নিয়ে যাওয়ার ব্যাবস্থা করে। হাসপাতাল যাওয়ার পথেই মৃত্যু হয় কৃতী মেধাবী ছাত্রের। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গ্রামে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.