জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল (Ajker Rashifal)- ২২শে জুন,২০২২

কি আছে কপালে, আজকের সকালে? কর্ম + ভাগ্য = সাফল্য, ২২/০৬/২০২২

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

 

🐏 মেষ(Aries): আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন। যে কোনো কাজেই আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন।

 

🐂 বৃষ (Taurus): প্রি়য়জনের সঙ্গে সময় কাটান। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ বিশেষ নজর দিন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে সাফল্য এনে দেবে।

 

👩‍❤️‍👨 মিথুন(Gemini): অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পেতে পারেন। কোনো অভাবী ব্যক্তিকে আপনি ঋণ দিতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। স্ত্রীর সাথে ভালো সময় কাটবে।

 

🦀কর্কট(Cancer): পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে অভিভাবকেরা রেগে যেতে পারেন। সময় করে খেলাধূলা করুন। আপনি আপনার প্রতিশ্রুতিগুলির কোনোটিই পূরণ করতে সক্ষম হবেন না। যার ফলে আপনার প্রিয়জন কষ্ট পাবেন।

 

 

🦁 সিংহ (Leo): যে কোনো কাজেই কঠোরভাবে চেষ্টা করলে আপনি নিশ্চিতভাবে সফলতা অর্জন করবেন। কারণ, আজকের দিনটি আপনার জন্য অনুকূল। আপনার শৈশব স্মৃতি আজ আপনাকে জড়িয়ে রাখবে। জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন।

 

👸 কন্যা(Virgo): আজ আপনার মামাবাড়ির কেউ আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য চমত্‍কার কিছু করবেন। আজ আপনি কোনো বড় অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন।

 

⚖️ তুলা(Libra): আজ সাধুসন্তের কাছ থেকে কোনো স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। আজ আপনি আপনার পছন্দের কাজ গুলি করতে পারবেন। আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হবে আজ।

 

🦂বৃশ্চিক(Scorpio): কোনো মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে সেটিকে সমাধানের চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কোনো পরিবর্তনের জন্য সহকর্মীরা সাহায্য করবেন। বন্ধুদের সাথে সন্ধ্যের সময়ে বেড়াতে গিয়ে আপনি তাত্‍ক্ষণিক প্রেমের সম্মুখীন হতে পারেন।

 

🏹 ধনু (Sagitarious): কেবলমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন যা আপনার খ্যাতিকে বাড়িয়ে তুলবে। যারা তাঁদের ভালোবাসার মানুষের থেকে দূরে থাকেন তাঁরা একে অপরকে মিস করবেন আজ।

 

🐊 মকর(Capricorn): নিজের অর্থ সঞ্চয় করুন এবং সতর্কতার সাথে ব্যয় করুন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন।

 

🏺 কুম্ভ(Aquarious) : আজ ঘাড়ে/পিঠের ব্যথায় ভুগতে পারেন। আজকের দিনে বিশ্রাম নিন। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান।

 

🐟 মীন(Pisces): আজ অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে।যদিও, আপনার কোনো বন্ধু এই ব্যাপারে সাহায্য করবে। অর্থ সংগ্রহ করুন এবং কখন-কিভাবে বিনিয়োগ করবেন তা চিন্তা করুন। আজ আপনার জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.