জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৪ঠা এপ্রিল, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries):  জ্ঞান ও কর্মের মেলবন্ধনে সম্মানলাভ। থেমে থাকা কাজে সিদ্ধি। ধর্মীয় যাত্রার আলোচনা হবে। ভালো খাতে ব্যয় করায় খ্যাতি বৃদ্ধি পাবে।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৬

 

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায়ীদের ভালো লাভ হবে। শাসকদের অনুগ্রহে সম্পদ অর্জন। সুযোগের সদব্যবহার করুন। আপনার দিনটি ভালো কাটবে।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১০

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* অসাবধান হলে প্রচুর ক্ষতি হতে পারে। আপনার অকারণ উদ্বেগই আপনার শত্রু হয়ে উঠতে পারে। মায়ের কষ্ট। ব্যবসায় সাবধানতা অবলম্বন করুন এবং ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১১

 

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আজকের দিনটি সুখ ও শান্তির। গত বেশ কয়েকদিন ধরে চলা উত্তেজনা কমে আসবে। আইন আদালতে বিজয়ী হবেন। মনের শান্তি থাকবে।

 

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১৭।

 

 

 

*সিংহ* (Leo) ক্যারিয়ারে উন্নতি হবে। অকস্মাৎ প্রচুর লাভে সঞ্চয় বাড়বে। সন্ধ্যায় আনন্দের খবর আসবে। রাতে যে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১১

 

 

 

👸 *কন্যা* ব্যবসায় তেমন লাভ হবে না। আর্থিক অবস্থার উন্নতি হবে। কাঙ্ক্ষিত সম্পদলাভ মনোবলকে বাড়িয়ে তুলবে। স্ত্রী এবং শিশুর কাছ থেকে সন্তোষজনক সংবাদ। মহান মানুষের সহায়তায় শত্রুদমন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২

 

 

⚖️ *তুলা (Libra ):* রাজনীতির ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন। পার্থিব সুখে পরিবারে আনন্দ। আর্থিক দিক খুব টান টান থাকবে, হিসেব করে খরচ করুন।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৭

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আজ অর্ধেক দিন পরোপকারে ব্যয় হবে। আজকের দিনটি খুব ব্যস্ততার সাথে এবং মানসিক চাপমুক্ত ভাবে কাটবে। বিচক্ষণতার সাথে কাজ করুন।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৭

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* গ্রহের অবস্থান আপনার স্ত্রীর পক্ষে অকারণ ব্যয় এবং বেদনাদায়ক অনুভূতি আনবে। নিকট এবং দূরে ভ্রমণের আলোচনা চলতে থাকবে। চাকুরীজীবী এবং ব্যবসায়ীদের ভালো কাটবে।

 

শুভ রং: সোনালী

শুভ সংখ্যা: ৯

 

 

 

*মকর* (Capricorn) আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। অপ্রত্যাশিত লাভ হতে পারে। মহাপুরুষদের সাক্ষাৎ মনে আনন্দ দেবে। উচ্চ আধিকারিকদের কৃপায় বিগড়ে যাওয়া কাজ সমাধা হবে।

 

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ৬

 

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আয়ের নতুন উৎস আজ বিকাশ পাবে। শত্রুপক্ষ পরাজিত হবে। নতুন পরিচিতি থেকে স্থায়ী বন্ধুত্ব হতে পারে। বেলাগাম কথা বার্তা বলবেন না।

 

শুভ রং: নীলাভ সবুজ

শুভ সংখ্যা: ১

 

 

 

🐠 *মীন*(Pisces): হারানো অর্থ বা সম্পদ ফেরত পেতে পারেন। পরামর্শদাতার শক্তিতে যে কোনও কঠিন সমস্যা সমাধান হবে। পরিবারের সাথে সন্ধ্যা কাটিয়ে আনন্দ পাবেন।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.