জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৭শে এপ্রিল, ২০২৪, শনিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৭/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries):আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। নিজেকে অবহেলিত মনে করবেন না। সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন। প্রেমে জীবনসঙ্গীকে আরও সময় দিন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২

 

 

 

🐂 *বৃষ(Taurus):* আজকের দিনটি স্বাভাবিক কাটবে। আজ দিনটা আপনার জন্য কঠিন ও জটিল হতে পারে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে কর্মদক্ষতা, বুদ্ধিমত্তা।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৪

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন।

 

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ৯

 

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কঠোর পরিশ্রম করুন৷ প্রিয়জনদের আনন্দ দিন, ঘুরতে যান। নতুন করে কোন কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২০

 

 

*সিংহ* (Leo) উচ্চ কর্মকর্তাদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। শেয়ার বা ফাটকা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিভিন্ন বিনিয়োগ থেকে অর্জন করতে পারেন প্রচুর মুনাফা। ঋণগুলিও মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে৷

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৪

 

 

 

👸 *কন্যা* আটকে থাকা কাজগুলো আজ শেষ করবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। পারিবারিক বিষয়গুলো আজকে প্রাধান্য পেতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভালো খবর আসতে পারে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১২

 

 

 

⚖️ *তুলা (Libra ):* পরিবারের সঙ্গে আনন্দে দিনটা কাটান। অনুভূতিগুলি সহজে প্রকাশ্যে আসতে পারে৷ ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আজ যাত্রার যোগ রয়েছে।

 

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৮

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। দিনটি মোটামুটি ভালোই কাটবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে৷ তা থেকে আসতে পারে ব্যস্ততা ও ক্লান্তি।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৪

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি দেখা দেবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: নিল

শুভ সংখ্যা: ৫

 

 

 

*মকর* (Capricorn) জীবনসঙ্গীর ভালোবাসা এবং সাপোর্ট পাবেন। আবেগপ্রবণ মনোভাব রাখবেন না। পেশাগত বা ব্যক্তিগত জীবনেও এটি অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ৬

 

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজ আপনি একটি বড় প্রোজেক্টে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। সফলতা, সমবেদনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে চারপাশের সকলের হৃদয় জয় করতে পারবেন। প্রেমের দিকে নজর দিন। ব্যবসায় ভালো লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১১

 

 

 

🐠 *মীন*(Pisces): আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। যদি লভ ম্যারেজ করতে চান, তবে আপনার সম্পর্ক পরিবারের সদস্যদের অনুমোদন পেতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.