জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৮ শে এপ্রিল, ২০২৪, রবিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৮/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

                                 

🐏 মেষ(Aries): অর্থ লাভ হতে পারে। ভ্রমণের আয়োজন বা জরুরি কিছু কেনার জন্য অর্থব্যয়। একে একে এসব কাজ নিষ্পত্তি করতে করতে কিছু নতুন কাজও এসে যেতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১০

 

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায় ভালো লাভ হতে পারে। আপনি প্রয়োজন অনুসারে সমস্ত কাজকর্ম পরিচালনা করবেন। সঙ্গীসাথীদের সহায়তা পেলেও তাদের সম্পূর্ণ বিশ্বাস করা ঠিক হবে না। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৫

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* নিজের কর্মক্ষেত্র পরিবর্তনের পক্ষে এটি ভালো সময় নয়। কোনও কাজে হাত দেওয়ার আগে সকলের সাথে পরামর্শ করুন। ব্যবসায় ভালো লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২

 

 

 

🦀 *কর্কট(Cancer):* একটি নতুন প্রকল্পে আপনার আগ্রহ বাড়বে। কিছু পুরানো বন্ধুর আর্থিক সহায়তা পাবেন। ব্যবসায় মোটামুটি লাভ হতে পারে। স্বাস্থ্যের কোনও সমস্যা হতে পারে।

 

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ৬

 

 

 

*সিংহ* (Leo) পার্টনারশিপ ব্যবসায়ীরা তাদের ব্যবসায় সতর্ক থাকুন। কিছু অসম্পূর্ণ কাজও শেষ করতে হবে। দুপুরের পরে চাপ বাড়বে। কাজে ভুল হওয়ার সম্ভাবনা। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৪১

 

 

 

👸 *কন্যা* প্রেমের সম্পর্ক নিয়ে পরিবারে সমস্যা। দম্পতিদের কোনও গোপন বিষয় থেকেও তিক্ততা দেখা দিতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৭

 

 

 

⚖️ *তুলা (Libra ):* জীবনসঙ্গীর সঙ্গে চলমান বিবাদের অবসান হবে। পরিবারের বড়দের সাথে কোনও দ্বন্দ্ব নিয়ে আলোচনা না করাই ভালো। নিজেকে সংযত রাখুন।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৩২

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* অর্থের ব্যাপারে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। ব্যবসা বা চাকরির উন্নতি করার জন্য কাজের ধরনের পরিবর্তন করা প্রয়োজন। অর্থনৈতিক খাতে তেমন চাপ নেই। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৫

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্স ভালো হবে না। নিকট কারও স্বাস্থ্য খারাপ থাকায় পরিবারের পরিবেশ কিছুটা হতাশাজনক। মানসিক চাপ থেকে মুক্তি পেতে ভ্রমণ করুন। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৫

 

 

 

*মকর* (Capricorn) চাকুরিজীবীদের উপর দায়িত্ব বাড়তে পারে। শারীরিক কর্মহীনতা ও অস্থিরতা শেষ হবে। ব্যায়াম করে ভালো ফলাফল পাবেন। শিশুদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

 

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ৭

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজ আপনার কাজের পরিবেশে উন্নতি হবে। রূঢ় প্রকৃতির ব্যক্তি থেকে দূরে থাকুন। কোন সহকর্মী বা মনিবের দেওয়া পার্টি দিনটির পরিবেশ আরও হালকা এবং উপভোগ্য করে তুলবে। ব্যবসায়ীদের দীর্ঘ যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই যাত্রায় আপনার সময় এবং অর্থ অপচয় হবে।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৪

 

 

 

🐠 *মীন*(Pisces): যুবকরা বিবাহিত জীবন বা প্রেমের সম্পর্কে অশান্তি। জীবনসঙ্গীর আস্থা অর্জন করা প্রয়োজন। কিছু গুরুত্বপূর্ণ ব্যয়ও হতে পারে। সঙ্গীকে সারপ্রাইজ দেওয়ার জন্য আজকের দিনটা অনুকূল। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

 

শুভ রং: জাফরান

শুভ সংখ্যা: ২।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.