জ্যোতিষরাশিফল

Ajker Rashifal – আজকের রাশিফল দেখে নিন – ৭ই মে, ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৭/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। ফাঁকা সময়ে নিজের ইচ্ছে মত কাজ করুন। আজকের দিনে আর্থিক দিক থেকে শক্তিশালী থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১১

 

 

 

🐂 বৃষ(Taurus): আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের কাছে মজার দিন। অভিযোগের সুযোগ না দিয়ে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। অন্য কোনও কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৪

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অবসর সময় বেকার কাজে নষ্ট হওয়ায়, মানসিক শান্তি নষ্ট হবে। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয় করুন, ভবিষ্যতের সমস্যা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে না।

 

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ১৬

 

 

 

🦀 *কর্কট(Cancer):* দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। ভালোবাসার মানুষের থেকে উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাইরের খেলাধূলায় আজকের দিন কাটবে। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজকে। আর্থিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২

 

 

 

*সিংহ* (Leo) ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত কাজ করার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আজকের দিনে ভালোবাসার মানুষের ভালোবাসা অনুভব করতে পারবেন। বিভিন্ন উৎস থেকে আর্থিক উপার্জন হবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৬

 

 

 

👸 *কন্যা* ব্যবসায়ীদের আজকের দিনটি খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। অনেক দূর যাত্রা করতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা বিপরীত লিঙ্গের ব্যক্তিদের প্রতি আকর্ষিত হবেন।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩১

 

 

 

⚖️ *তুলা (Libra ):* আজ আপনি আপনার ভবিষ্যতের জন্য কোনও সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারের সকলের সঙ্গে কথা বলার সময় ঝামেলা হতে পারে। বড়দের পরামর্শ শুনলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১৮

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* চাকুরিজীবীদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবন থেকে সব হতাশা মুছে ফেলুন। রোগের বিরুদ্ধে লড়াই করার মানসিকতা তৈরি করুন। সমস্যা সমাধানের উপায় খুঁজুন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৭

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে।বাচ্চাদের সঙ্গে একটি সুন্দর সময় কাটান। কাছের বন্ধুদের থেকে আর্থিক সাহায্য হতে পারে। জীবনসঙ্গী আজ রোমান্টিক মুডে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১৫

 

 

 

*মকর* (Capricorn) লভ লাইফে প্রেম-ভালোবাসা বজায় থাকবে। স্বাস্থ্য ঠিক থাকবে, আজকের দিনে ভালোবাসার মানুষের ভালোবাসা অনুভব করতে পারবেন। নতুন কোন প্রকল্প গ্রহণের আগে পরিবারের পরামর্শ নিন।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* বাড়ির পরিবেশ ভালো থাকবে। আজ কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। অফিসের কাজে আটকা পড়ে যাবেন। আজকের দিনে ভাই বোনদের থেকে সমর্থন পাবেন।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২৫

 

 

🐠 *মীন*(Pisces): কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটতে পারে আজকের দিনে। বেশি আবেগঘন হয়ে পড়লে শারীরিক সমস্যা দেখা দেবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। অর্থ লাভ হতে পারে। ছাত্রছাত্রীরা শিক্ষা সংক্রান্ত কোনও সুখবর পেতে পারেন।

 

শুভ রং: পিঙ্ক

শুভ সংখ্যা: ২১।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.