জ্যোতিষরাশিফল

Ajker Rashifal – আজকের রাশিফল ৬ই মে, ২০২৪, সোমবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ০৬/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): জীবনসঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। পরিবারে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার সেকেলে দৃষ্টিভঙ্গি থেকে দূরে থাকুন। ভাবনার সংকীর্ণতা আপনার প্রগতিকে ব্যাহত করতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১০

 

 

 

🐂 *বৃষ(Taurus):* নিজের মনকে অশান্ত হতে দেবেন না। বিদেশে ব্যবসা করা ব্যক্তিদের আজ বিশেষ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা যদি ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করে থাকেন, তাহলে আজ তাঁরা ভালো সুযোগ পাবেন।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২৯

 

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি যাবে। স্ত্রীর সঙ্গে সুখে দিন কাটাবেন। স্বাস্থ্যের খাতিরে অযথা চিৎকার করবেন না। আজ আর্থিক উন্নতি আপনাকে জরুরি কেনাকাটার খরচ থেকে রেহাই দেবে। স্বাস্থ্যের যত্ন নিন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২১

 

 

 

🦀 *কর্কট(Cancer):* আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অর্থ লাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পজিটিভ চিন্তা করুন। তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। আজ শরীর ভালো থাকবে। আগে বিনিয়োগ করা টাকা আজ লাভ দেবে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ৪

 

 

 

*সিংহ* (Leo) বিবাহিতদের আজকের দিনটি খুব ভালো যাবে। ভালোবাসায় একটি সুন্দর মোড় আসবে। সকলের কথা মনোযোগ দিয়ে শুনুন। বাবা-মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ০২

 

 

 

👸 *কন্যা* আজ স্বামী স্ত্রীদের মধ্যে ভালো বোঝাপড়া থাকবে। পুরানো জিনিস এবং গহনা থেকে আর্থিক লাভ পেতে পারেন আজ। কিছু মানুষ নানা ভাবে আপনাকে উত্যক্ত করতে পারেন। নিজেকে সংযত রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২

 

 

 

⚖️ *তুলা (Libra ):* ব্যবসায় ভালো লাভ হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। শ্বশুর বাড়ি থেকে আর্থিক সুবিধা পাবেন। বিবাহিত জীবনে ভালো কিছু হবার পরিস্থিতি তৈরি হতে পারে। নিজের ওজনের দিকে নজর রাখুন।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ২৬

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* ব্যবসায়ীদের আজ তাঁদের ব্যবসায়িক পরিকল্পনায় কিছু পরিবর্তন করতে হবে। মন ভালো রাখার জন্য যা করণীয় আজ তা করুন। মন সুস্থ থাকলেই আপনার সব কাজে সাফল্য আসবে। অর্থ সঞ্চয়ের শুভ সূচনা হতে পারে আজ। কর্মক্ষেত্রে সকলের থেকে প্রশংসা পাবেন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৯

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আর্থিক অবস্থার উন্নতি হবে। সন্ধ্যায় বাড়িতে অতিথি আসতে পারে। প্রিয়জনের সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। জমানো টাকা সাবধানে রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১১

 

 

 

*মকর* (Capricorn) জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। শারীরিক সমস্যায় ভোগান্তির সম্ভাবনা প্রবল। বাচ্চাদের সাথে সময় কাটালে মন হালকা লাগবে। তবে তাদের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৮

 

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আর্থিক বিনিয়োগের ব্যাপারে কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিন। স্ত্রীকে সময় দিন। কাজের চাপ থাকলেও আজ নিজের জন্য সময় বের করতে পারবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কাঁচা হলুদ

শুভ সংখ্যা: ১২

 

 

 

🐠 *মীন*(Pisces): যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা আজ সুখবর পেতে পারেন। আর্থিক লাভের সাথে সাথে বিভিন্ন খাতে খরচ বাড়বে। আয় বুঝে ব্যয় করুন। অবসর সময়ে স্মৃতি রোমন্থনে কাটতে পারে। সমস্ত কাজে পত্নীর সমর্থন পাবেন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.