জ্যোতিষরাশিফল

Ajker Rashifal : আজকের রাশিফল – ৪ ঠা মে, ২০২৪, শনিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৪/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত হতে পারেন। নতুন কোনও উৎস থেকে অর্থ উপার্জন হবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৫

 

 

🐂 *বৃষ(Taurus):* নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আজ বেশি খরচ হতে পারে। আজ কারোর সাহায্য ছাড়াই অর্থ উপার্জন হবে। মনোবল ভালো রাখতে নিজেকে খেলাধুলায় মত্ত রাখতে পারেন।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ২

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। ধ্যান এবং যোগাভ্যাস আপনাকে তরতাজা রাখবে। অফিসের কাজ সামলে আজ পরিবারের মানুষদের প্রয়োজনকে গুরুত্ব দিন।

শুভ রং: সোনালী/কাঁচা হলুদ

শুভ সংখ্যা: ৯

 

 

🦀 *কর্কট(Cancer):* আজ নিজেকে সংযত রাখুন। তুচ্ছ বিষয়ে মেজাজ হারাবেন না। ব্যবসায় লাভ হতে পারে। দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩

 

 

*সিংহ* (Leo) আর্থিক অবস্থার কথা মাথায় রেখেই ব্যয় করা উচিত। যোগ্য ব্যক্তি হিসাবে আপনার পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অবসর কাটান স্ত্রীয়ের সাথে। ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি যাবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৭

 

 

 

👸 *কন্যা* ব্যবসায়ীদের কাজের জন্য দীর্ঘ যাত্রা করতে হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনার দ্রুত সিদ্ধান্তের ফলে পুরানো সমস্যার সমাধান হবে। কারোর থেকে টাকা ধার নিয়ে থাকলে অবশ্যই ফেরত দিন।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১০

 

 

 

⚖️ *তুলা (Libra ):* পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে। আজ শরীর ভালো থাকবে। সন্তানের কারণে অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে সুন্দর পরিবেশ বজায় থাকবে। আজ আপনি পেটের রোগে ভুগতে পারেন।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ২

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* পরিবারের কথা অনুযায়ী চলার চেষ্টা করুন। সকলের সাথে সংযত আচরণ করুন। অনেকগুলি উৎস থেকে আজ অর্থ উপার্জন হবে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। অর্থ লাভ হতে পারে।

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ১১

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* অতিরিক্ত খাওয়া দাওয়া আপনাকে অসুস্থ করতে পারে। অন্যদের কথা মেনে বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৪

 

 

*মকর* (Capricorn) নিজেকে বিকাশ করুন। নিজের উদ্যোগে করা বিনিয়োগ গুলি থেকে আজ লাভ পাবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ আপনাকে ক্লান্ত করবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১৮

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজকের দিনটি খুব ভালো যাবে। আপনি বড় সাফল্য পেতে পারেন। গত কয়েক দিনের অতিরিক্ত পরিশ্রম আপনাকে দুর্বল এবং ক্লান্ত রাখবে। তবে আজকেও কাজের চাপ থেকে মুক্ত হতে পারবেন না। আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৫

 

 

 

🐠 *মীন*(Pisces): জীবনসঙ্গীর সঙ্গে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, আজ মন হালকা মেজাজে থাকবে। বাকি থাকা টাকা ফেরত পেতে পারেন।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৩।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.