জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৬ শে এপ্রিল, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৬/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। প্রেমের জীবনে প্রেম বাড়বে, বিয়েতে বসা সময়ের অপেক্ষা। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৩২

 

 

 

🐂 *বৃষ(Taurus):* মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। নতুন কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ৪

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। নতুন কাজ শুরু করতে পারেন। আর্থিক লাভ হতে পারে। কেরিয়ারে মনোযোগ দিন। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। সময়টা অনুকূল নয়। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: পীচ
শুভ সংখ্যা: ১১

 

 

 

🦀 *কর্কট(Cancer):* দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। সম্মান বৃদ্ধি। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। চাকরিজীবীদের মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

 

 

 

*সিংহ* (Leo) ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত কাজ করার সময় সতর্ক থাকার কর্মদক্ষতা জোরদার হবে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৬

 

 

 

👸 *কন্যা* আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে। চমৎকার ফল পাবেন। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২১

 

 

 

⚖️ *তুলা (Libra ):* কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। পরিবারে সুখ শান্তি থাকবে। বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। আজ বাড়িতে অতিথির আগমন হতে পারে।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ১০

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* চাকুরিজীবীদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। আপনি উদ্যমী বোধ করবেন। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন।

শুভ রং: আকাশী
শুভ সংখ্যা: ১৭

 

 

🏹 *ধনু (Sagitarious):* আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। জীবনসঙ্গী আজ রোমান্টিক মুডে থাকবেন। নতুন চাকরির প্রস্তাব আসবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১০

 

 

 

*মকর* (Capricorn) লভ লাইফে প্রেম-ভালোবাসা বজায় থাকবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। প্রতিপক্ষকে দমন করার দিন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

 

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* বাড়ির পরিবেশ ভালো থাকবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। কাজের প্রতি অনুরাগ থাকবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন।পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। সর্দি, কাশি, গলা ব্যথায় ভুগতে পারেন।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

 

 

🐠 *মীন*(Pisces): বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। নতুন সুযোগ সন্ধান করুন। অর্থ লাভ হতে পারে। ছাত্রছাত্রীরা শিক্ষা সংক্রান্ত কোনও সুখবর পেতে পারেন।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ৮।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.