জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২৫শে এপ্রিল , ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২৫/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। জ্ঞান ও কর্মের মেলবন্ধনে সম্মানলাভ। থেমে থাকা কাজে সিদ্ধি। ধর্মীয় যাত্রার আলোচনা হবে। ভালো খাতে ব্যয় করায় খ্যাতি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২২

 

 

 

🐂 *বৃষ(Taurus):* গ্রহের অবস্থান মর্যাদা বৃদ্ধি করবে। শাসকদের অনুগ্রহে সম্পদ অর্জন। সুযোগের সদব্যবহার করুন। আপনার দিনটি ভালো কাটবে। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ৬

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। ব্যবসায় সাবধানতা অবলম্বন করুন এবং ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। দিনটি স্বাভাবিক ভাবেই কাটবে।

শুভ রং: আকাশী নীল
শুভ সংখ্যা: ৯

 

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজকের দিনটি সুখ ও শান্তির। গত বেশ কয়েকদিন ধরে চলা উত্তেজনা কমে আসবে। আইন আদালতে বিজয়ী হবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৭

 

 

 

*সিংহ* (Leo) উচ্চ অকস্মাৎ প্রচুর লাভে সঞ্চয় বাড়বে। সন্ধ্যায় আনন্দের খবর আসবে। রাতে যে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ১0

 

 

👸 *কন্যা* আটকে থাকা কাজগুলো আজ শেষ করবেন। কাঙ্ক্ষিত সম্পদলাভ মনোবলকে বাড়িয়ে তুলবে। স্ত্রী এবং শিশুর কাছ থেকে সন্তোষজনক সংবাদ। মহান মানুষের সহায়তায় শত্রুদমন। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৭

 

 

 

⚖️ *তুলা (Libra ):* রাজনীতির ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন। পার্থিব সুখে পরিবারে আনন্দ। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আজ যাত্রার যোগ রয়েছে।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১৮

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আজকের দিনটি খুব ব্যস্ততার সাথে এবং মানসিক চাপমুক্ত ভাবে কাটবে। বিচক্ষণতার সাথে কাজ করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৪

 

 

🏹 *ধনু (Sagitarious):* গ্রহের অবস্থান আপনার স্ত্রীর পক্ষে অকারণ ব্যয় এবং বেদনাদায়ক অনুভূতি আনবে। নিকট এবং দূরে ভ্রমণের আলোচনা চলতে থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ২৮

 

 

 

*মকর* (Capricorn) জীবনসঙ্গীর ভালোবাসা এবং সাপোর্ট পাবেন। সম্পত্তি সংক্রান্ত কাজ থেকে অপ্রত্যাশিত লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: আকাশী নীল
শুভ সংখ্যা: ৬

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আয়ের নতুন উৎস আজ বিকাশ পাবে। শত্রুপক্ষ পরাজিত হবে। নতুন পরিচিতি থেকে স্থায়ী বন্ধুত্ব হতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ১

 

 

🐠 *মীন*(Pisces): লভ লাইফ ভালো কাটবে। হারানো অর্থ বা সম্পদ ফেরত পেতে পারেন। পরামর্শদাতার শক্তিতে যে কোনও কঠিন সমস্যা সমাধান হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১১।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.