জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৫ই এপ্রিল, ২০২৪, শুক্রবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৫/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): আর্থিক দিক দিয়ে আজকের দিনটা মোটামুটি যাবে। ভাগ্যের সমর্থন বাড়বে। অর্থনৈতিক দুর্দশা থেকে মুক্তি। ভ্রমণ হতে পারে। ছোট ব্যবসার জন্যও সময় পাবেন।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ১৮

 

 

 

🐂 *বৃষ(Taurus):* আজ পরিবারে কোনও শুভকাজ আয়োজনের বিষয়ে আলোচনা হবে। জীবনযাত্রার মান উন্নত করতে আপনি স্থায়ী ব্যবহারের জিনিসগুলিই শুধু কিনবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ৫

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আপনি সব কাজ সময়মতো সম্পন্ন করবেন। আজ আপনার কাজে অপ্রত্যাশিত অগ্রগতিতে প্রত্যেকে অবাক হবেন। এই গতি বজায় রাখাই আপনার প্রধান কর্তব্য।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ১২

 

 

 

🦀 *কর্কট(Cancer):* পরিবারের প্রতি দায়িত্ববোধ থেকে তৈরি এই উদ্বেগ আক্ষেপের কারণ হতে পারে। যদি পরিবারের সবাই একমত থাকে তবে কোথাও স্থানান্তরিত হওয়ার কথা ভাবুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। লভ লাইফ ভালো কাটবে।
শুভ রং: গোল্ডেন
শুভ সংখ্যা: ৩

 

 

 

*সিংহ* (Leo) ব্যবসা অনিয়মিত হওয়ায় দুশ্চিন্তা, অস্থিরতা। চাকরি বা ব্যবসায়ের ক্ষেত্রেপুরোপুরি উন্নতি করতে চাইলে অলসতা এবং আরাম বর্জন করতে হবে। আজ আপনার স্বাস্থ্যের কোনও সমস্যা হতে পারে। স্বাস্থ্যের প্রতি অবহেলা না করলেই ভালো হবে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ২

 

 

👸 *কন্যা* আজ কাজের জন্য দৌড় ঝাঁপ করতে হবে যা পরবর্তী সময়ে উপকার দেবে । আপনি উৎসাহের সঙ্গে কাজ শেষ করুন। অফিসের পরিবেশ ভালো থাকবে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২৭

 

 

 

⚖️ *তুলা (Libra ):* ব্যবসায় মোটামুটি লাভ হবে। আজ অকারণে উদ্বিগ্ন থাকবেন। সমস্যাগুলির কিছু প্রকৃত সমস্যা হলেও কিছু আপনার অহেতুক চিন্তা প্রসূত। পড়াশোনায় তাদের মন বসবে না। আর্থিক অবস্থা ভালো থাকবে।
শুভ রং: ধূসর
শুভ সংখ্যা: ১১

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। কর্মক্ষেত্রে যোগাযোগ বাড়বে। পুরানো ঝামেলা থেকে মুক্তি। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁরা আজ আশানুরূপ ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৮

 

 

🏹 *ধনু (Sagitarious):* আটকে থাকা অর্থ প্রাপ্তি। পেশাদারিত্ব আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। রাতে মঙ্গলিক অনুষ্ঠানে যাওয়ার সুযোগ। ঘরোয়া দায়িত্ব পালনে আপনি আপনার প্রিয়জনের সহযোগিতা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২০

 

 

 

*মকর* (Capricorn) চাকুরিজীবীদের অফিসে খুব সক্রিয় থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণের কারণে সম্মান বৃদ্ধি পাবে। বেচাকেনার ব্যবসায় লাভ। সুসংবাদ পাবেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২২

 

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে। আমদানি-রফতানির ব্যবসা শুরুর সিদ্ধান্ত নিতে পারেন। আধ্যাত্মিকতা ও ধর্ম সম্পর্কে আগ্রহ বাড়বে। ভ্রমণ এবং মঙ্গলোৎসবে জগ দিতে পারেন। শীঘ্রই আপনার বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন হবে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ৬

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে। গ্রহের অবস্থানে অগ্রগতির সূচনা। অধ্যয়ন এবং আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১৬।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.