জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৬ই জুন , ২০২৪

কি আছে আপনার ভাগ্যে পৌষ সংক্রান্তির দিনে ? দেখুন আজকের রাশিফল: ০৬/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পরিশ্রমে সফলতা আসবে। যে কোনো কাজে বাধার সম্মুখীন হওয়ায় আজ অনেকটাই বিষাদগ্রস্ত থাকতে পারেন। পরিকল্পনা করে সিদ্ধান্ত নিলে ঝামেলায় জড়াবেন না।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১২

 

 

🐂 *বৃষ(Taurus):* আর্থিক অবস্থা ভালো থাকবে। এ রাশির জাতক জাতিকাদের দিনের শুরুটা ভালোই হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকায় সফলতা আপনার কাছে ধরা দেবে। স্বাস্থ্যের অবনতি এড়াতে মানসিক স্বাস্থ্য ভালো রাখুন।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ৪

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* অজানা উৎস থেকে হঠাৎ অর্থপ্রাপ্তি হতে পারে। ন্যায় পেতে অন্যায়ের প্রতিবাদ করতে হবে। জটিলতা এড়াতে স্বার্থপর লোকজনের থেকে দূরে থাকুন। আজ বেশি খরচ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

 

 

 

🦀 *কর্কট(Cancer):* কর্মক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি যাবে। কাছের মানুষের সঙ্গে আজ ঝগড়া হতে পারে। খরচের হাত বাড়বে। বাড়িতে অতিথির আগমন হতে পারে। লভ লাইফ আজ ভালো কাটবে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ১৯

 

 

 

*সিংহ* (Leo) ব্যক্তিগত, পারিবারিক কিংবা কর্মজীবনে কাজের চাপ বাড়বে। অমীমাংসিত কাজ শেষ করে নতুন কাজে অংশ নিলে জীবনে ইতিবাচক পরিবর্তন হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পেতে পারেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১০

 

 

👸 *কন্যা* আজ যে কোনো আর্থিক লেনদেন থেকে বিরত থাকুন। আড্ডায় সময় নষ্ট না করে জীবনে উন্নতির জন্য সঠিক পরিকল্পনা করলে সুফল পাবেন। মানসিক ভাবে অসুস্থ বোধ করতে পারেন।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ১১

 

 

 

⚖️ *তুলা (Libra ):* ব্যবসা দ্রুত বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা আজ স্বস্তি পেতে পারেন। চাকরিসংক্রান্ত কোনো সমস্যা চলতে থাকলে, আজ আপনার সমস্যার সমাধান হবে। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। আজ স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২০

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* চাকুরিজীবীদের মনোযোগ দিয়ে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। জীবনে সাফল্য পাবেন। বেশি কথা বলার কারণে বিবাদে জড়াতে পারেন। জীবনে অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে আজ।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৬

 

 

🏹 *ধনু (Sagitarious):* আর্থিক অবস্থার অবনতি হওয়ায় আপনার উদ্বেগ বাড়তে পারে। সাফল্যের দেখা পেতে জীবনে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: জাফরান
শুভ সংখ্যা: ৭

 

 

*মকর* (Capricorn) ব্যক্তিগত সমস্যায় লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। মানসিক অশান্তিতে নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* অফিসে কাজের চাপ কিছুটা কমবে। অর্থের দিক দিয়ে দিনটি শুভ। ডায়াবেটিস রোগীরা শারীরিক জটিলতায় ভুগতে পারেন। আপনি মানসিকভাবে বেশ অসুস্থ বোধ করবেন।

শুভ রং: গাড় নীল
শুভ সংখ্যা: ৫

 

 

🐠 *মীন*(Pisces): পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ রয়েছে। মনের ওপর জোর না দিয়ে ব্রেইনের যুক্তি দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: খয়েরী
শুভ সংখ্যা:

৯।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.