জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ১২ই জুন, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ১২/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। আজকের দিনে গহনা কিনে রাখলে লাভবান হবেন। স্ত্রী আপনাকে কিছুটা ব্যস্ত রাখবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৯

 

 

🐂 *বৃষ(Taurus):* আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। পরিবারে আজকের দিনে ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১২

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা খুশির মধ্যে থাকবেন। আজকের দিনে আপনার ইচ্ছে মত কাজ নাও হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ১০

 

 

🦀 *কর্কট(Cancer):* দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। ভালোবাসার সঙ্গে কাটানো রোম্যান্টিক দিনগুলো ফিরে পাবেন। দিনের শেষভাগে আর্থিক উপার্জনের যোগ রয়েছে। আর্থিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২২

 

 

*সিংহ* (Leo) কাছের মানুষের সঙ্গে ঝামেলা এড়িয়ে চলুন। বেশি কাজ না করে কিছুটা বিশ্রাম নিন। বিভিন্ন উৎস থেকে আর্থিক উপার্জন হবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১১

 

 

 

👸 *কন্যা* আজকে দিনে শৈশবের কাজ করতে বেশি পছন্দ করবেন। বেশি কাজ না করে কিছুটা বিশ্রাম নিন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩১

 

 

⚖️ *তুলা (Libra ):* যোগ ব্যায়ামের মাধ্যমে শরীর সুস্থ রাখুন। কাছের মানুষের শারীরিক অসুস্থতার কারণে ঘুরতে যাওয়ার প্ল্যান ভেস্তে যেতে পারে। বড়দের পরামর্শ শুনলে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৮

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* চাকুরিজীবীদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। বন্ধুদের সাহায্যে ভালোবাসার মানুষের দেখা পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৭

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* পুরনো ঝগড়া আজকেই মিটিয়ে নিন, নাহলে কালকে অনেক দেরী হয়ে যাবে। জীবনসঙ্গী আজ রোমান্টিক মুডে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩

 

 

*মকর* (Capricorn) লভ লাইফে প্রেম-ভালোবাসা বজায় থাকবে। আজকের দিনে অতীতের কারো সঙ্গে দেখা হতে পারে। শুধু বসে না থেকে আর্থিক উপার্জনের পথ খুঁজুন।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৩

 

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* বাড়ির পরিবেশ ভালো থাকবে। দিনের শুরুটা খারাপ হলেও শেষটা ভালো হবে। কোনও সুস্থ ব্যক্তিকে সাহায্য করুন। আজ এই রাশির ব্যক্তিরা তাদের ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজকের দিনে ভাই বোনদের থেকে সমর্থন পাবেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২০

 

 

🐠 *মীন*(Pisces): কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটতে পারে আজকের দিনে। অজানা উৎস থেকে আর্থিক উপার্জনের সুযোগ রয়েছে। হটকারিতায় নেওয়া সিদ্ধান্ত পরে খারাপ লাগতে পারে। অর্থ লাভ হতে পারে।

 

শুভ রং: পিঙ্ক

শুভ সংখ্যা: ১১।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.