জ্যোতিষরাশিফল

শুভ অক্ষয় তৃতীয়া কেমন কাটবে? জানতে দেখুন আজকের রাশিফল: ১০/০৫/২০২৪

শুভ অক্ষয় তৃতীয়া কেমন কাটবে? জানতে দেখুন আজকের রাশিফল: ১০/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

                                 

🐏 মেষ(Aries): সৃজনশীলদের জন্য দিনটি খুবই শুভ। সাফল্য আসবে খুব শীঘ্রই। অর্থও আসবে অনেক। প্রেমে সফল হলেও অন্ধবিশ্বাসী হবেন না।

 

শুভ রং: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৫

 

 

 

🐂 *বৃষ(Taurus):* শরীর মোটামুটি ভালোই থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। হাসিখুশি এবং আনন্দে কাটতে পারে দিনটি। প্রেমে নতুন কিছু ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২৬

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* ব্যবসায় ভালো লাভ হতে পারে। নিজেকে পরিশ্রমী করে তুলুন। ব্যক্তিত্বে পরিবর্তন আনুন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কিন্তু সতর্ক থাকুন, কেননা দুর্ঘটনা বা অসুস্থতার সম্ভাবনা আছে। প্রেমজীবন খুব সুখের।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩২

 

 

 

🦀 *কর্কট(Cancer):* পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। তবে পদোন্নতির যোগ নেই। ব্যক্তিগত কোনও ক্ষতির কারণে আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। ত্রিকোণ প্রেমের যোগ। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ২১

 

 

 

*সিংহ* (Leo) আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। কোনও কাজে সহজেই মনোনিবেশ করতে পারবেন৷ বন্ধুদের সঙ্গে মজায় জীবন কাটান। প্রেমে সাফল্য আসবে।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৯

 

 

 

👸 *কন্যা* আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। নিজেকে সংযত করুন। প্রেমের দিক থেকেও নিজেকে সংযত করুন। শারীরিক সম্পর্ক থেকে আজ একটু দূরে থাকুন। সেরাটার প্রত্যাশা করেও, প্রস্তুত থাকুন খারাপের জন্য। প্রেমের দিক থেকে বাকি ভালোই কাটবে।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১২

 

 

⚖️ *তুলা (Libra ):* আর্থিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবন ভালোই কাটবে। আজকের দিনটা পরিবারের সদস্যদের ভালোমন্দ চিন্তায় কাটতে পারে৷ ব্যবস্যায়ীরা লাভের আশা করবেন না৷ দিনের শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩০

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে না। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল থাকবে। ভালো কিছুর আসায় দিনটা কাটতে পারেন৷ চটজলদি জটিল সমস্যার সমাধান করতে পারবেন।

 

শুভ রং: জাফরান

শুভ সংখ্যা: ৮

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি যাবে। পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনে সফলতা আসতে পারে। আর্থিকভাবে স্বচ্ছল হবেন৷ ছোট ছোট বিষয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১৫

 

 

 

*মকর* (Capricorn) পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পেশাগত ক্ষেত্রে সাফল্য আসতে পারে৷ সম্পূর্ণ উৎসাহের সাথে নতুন প্রকল্প শুরু করতে পারেন। ভবিষ্যতের জন্য সতর্ক থাকবেন। প্রেমে তৃতীয় ব্যক্তির যোগ।

 

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৫

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজ বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। আবেগ আপনার সাফল্যের পথে বাধা হয়ে উঠতে পারে। প্রেমের দিক থেকে নিজে থেকে নতুন কিছু করার উদ্যোগ নিন৷ সুবিধাবাদী লোকেদের থেকে দূরত্ব বজায় রাখুন৷ স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৬

 

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক ক্ষেত্রে লাভবান হতে পারেন৷ অর্থ আসতে পারে ব্যবসা থেকে এমনকি বিদেশী বিনিয়োগ থেকে। সামগ্রিকভাবে দিনটি আর্থিক দিকে স্বচ্ছল। প্রেমে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ১৪।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.