জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ১২ই অক্টোবর, ২০২৪, শনিবার

নবমী তিথির শেষ আর দশমী তিথির শুরুতে কোন রাশির জন্য দিনটি কেমন? দেখুন আজকের রাশিফল: ১২/১০/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): মনের অস্থিরতা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। আইনি বাধা দূর হবে এবং পরিস্থিতি অনুকূল হবে। আপনার স্ত্রীর সাথে পারস্পরিক সহযোগিতা থাকবে। তাড়াহুড়ো করে অর্থের ক্ষতি হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

শুভ সংখ্যা- ৭,

শুভ রং- মেরুন

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায়, ক্রয়-বিক্রয় থেকে ভালো লাভ হতে পারে। প্রতিযোগিতা থাকবেই। আপনি আপনার অংশীদারদের কাছ থেকে সময়মত সমর্থন পেলে আপনি খুশি বোধ করবেন।

শুভ সংখ্যা-৬,

শুভ রং- আকাশ নীল

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আপনি সুস্বাদু খাবার উপভোগ করবেন। বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য পাবেন। আপনি একজন জ্ঞানী ব্যক্তির কাছ থেকে নির্দেশনা পাবেন। চাকরিতে সামঞ্জস্য থাকবে। শত্রুরা সক্রিয় থাকবে। আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

শুভ সংখ্যা- ৯,

শুভ রং- কমলা

 

 

🦀 *কর্কট(Cancer):* ঘরে-বাইরে অশান্তির পরিবেশ থাকবে। কাজে বাধা আসবে। আয় কমে যাবে এবং কাজের চাপ বাড়বে। মানুষের সাথে অহেতুক তর্ক হতে পারে। দু:খজনক সংবাদ পেলে নেতিবাচকতা বাড়বে।

শুভ সংখ্যা- ৭,

শুভ রং সবুজ

 

 

🦁 *সিংহ* (Leo) বন্ধুদের সহযোগিতা পাবেন। ঋণ কমবে। তৃপ্তির অনুভূতি বজায় থাকবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। ব্যবসায় অনুকূলতা থাকবে। আপনি আপনার প্রভাব বৃদ্ধিতে সফল হবেন। চাকরিতেও সামঞ্জস্য থাকবে।

শুভ সংখ্যা- ৮,

শুভ রং- সাদা

 

👸 *কন্যা* বিবাদে জড়াবেন না। দূর থেকে ভালো খবর পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। আপনার কাজে সহকর্মীরা আপনাকে সহায়তা করবে। ব্যবসায় তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আঘাত এবং দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

শুভ সংখ্যা- ১,

শুভ রং- ধূসর

 

 

⚖️ *তুলা (Libra ):* সরকারি পরীক্ষায় নতুন সুযোগ পাবেন। আপনার উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকবে। ব্যবসা ভালো যাবে।

শুভ সংখ্যা- ৬,

শুভ রং- জাফরান

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* সবাই আপনার কাজের প্রশংসা করবে। ব্যবস্থা না থাকায় সমস্যা হবে। ব্যবসা কমে যাবে। চাকরিতে বিবাদ হতে পারে। অংশীদারদের সাথে মতবিরোধ হতে পারে। ক্লান্তি বোধ করবে।

শুভ সংখ্যা- ৪,

শুভ রং- নীল

 

🏹 *ধনু (Sagitarious):* আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। কাউকে জিজ্ঞাসা না করে উপদেশ দিবেন না। পাওনা আদায়ের প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়িক ভ্রমণ আপনার জন্য উপকারী হবে। টাকা পাওয়া যাবে।

শুভ সংখ্যা- ৯,

শুভ রং- হলুদ

 

 

🐏 *মকর* (Capricorn) কাজকর্মে উন্নতি হবে। সমাজসেবা করার ইচ্ছা জাগ্রত হবে। আপনার সুনাম বৃদ্ধি পাবে। সুখের উপায় সংগ্রহ করা হবে। আয়ের উৎস বাড়তে পারে। ব্যবসায় লাভ হবে। বিনিয়োগের জন্য এটি একটি শুভ সময়। ঘরে ও বাইরে সহযোগিতা ও আনন্দ বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা- ৫,

শুভ রং- গোলাপী

 

🏺 *কুম্ভ(Aquarious) :* পূজা ও সৎসঙ্গে আপনার আগ্রহ বাড়বে। আধ্যাত্মিক শান্তি বজায় থাকবে। আদালত ও আদালতের কাজে অনুকূলতা থাকবে। লাভের সুযোগ থাকবে। আনন্দের পরিবেশ থাকবে। অধীনস্থদের সহযোগিতা পাবেন।

শুভ সংখ্যা- ৩,

শুভ রং- বাদামী

 

 

🐠 *মীন*(Pisces): কোথাও থেকে ঋণ নিয়ে থাকলে সেখান থেকেও ত্রাণ পাবেন। রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। বিতর্ককে উৎসাহিত করবেন না। দীর্ঘস্থায়ী অসুস্থতা বাধা সৃষ্টি করতে পারে। স্বাস্থ্যের জন্য ব্যয় হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে অসতর্ক হবেন না। সামান্য ভুল সমস্যা বাড়িয়ে দিতে পারে।

শুভ সংখ্যা- ২,

শুভ রং- ধূসর।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.