জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২রা এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০২/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

                               

🐏 মেষ(Aries): ব্যবসায়ীরা আজ বিনিয়োগের ভালো সুযোগ পেতে পারেন। দিনটিতে স্বাস্থ্যহানি ঘটতে পারে। অর্থলাভের সম্ভাবনা আছে। তবে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১৪

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায়ীদের ভালো লাভ হবে। ব্যবসায় উন্নতি হবে। পুরানো রোগ থেকে কষ্ট হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষ সুখ ঢেলে দেবেন দিনটিতে।

 

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২৫

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি যাবে। সার্বিকভাবে দিনটি ভালো যাবে। অর্থলাভের সম্ভাবনা আছে জাতকদের। কাছের মানুষের থেকে মানসিক তৃপ্তি লাভ করবেন।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২৭

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। নেশা থেকে দূরত্ব বজায় রাখুন দিনটিতে। দিনশেষে ঋণ দেওয়া অর্থ ফিরে পেতে পারেন। কাছের মানুষের থেকে আকস্মিক উপহার পেতে পারেন। ব্যবসায় লাভ হবে।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১৬

 

 

*সিংহ* (Leo) ক্যারিয়ারে উন্নতি হবে। অর্থ সংক্রান্ত দুশ্চিন্তা দূর হবে। আর্থিক বিনিয়োগ করতে পারেন দিনটিতে। অর্থলাভের যোগ আছে। তবে কাছের মানুষ মানসিক সুখ বিঘ্নিত করতে পারেন দিনটিতে।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৯

 

 

 

👸 *কন্যা* ব্যবসায় তেমন লাভ হবে না। আর্থিক অবস্থার উন্নতি হবে। প্রিয় কোনো জিনিস হারাতে পারেন দিনটিতে। অর্থলাভ ঘটতে পারে দিনশেষে। কাছের মানুষের সঙ্গে সন্ধ্যা উপভোগ করুন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১১

 

 

⚖️ *তুলা (Libra ):* লাভ লাইফে সমস্যা দেখা দেবে। সার্বিকভাবে দিনটি ভালো যাবে। পরিবারের কারো স্বাস্থ্যহানি উদ্বেগের কারণ হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারেন দিনটিতে।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৪

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* দীর্ঘস্থায়ী মানসিক যন্ত্রনা থেকে মুক্তিলাভ হবে। অর্থলাভের সম্ভাবনা আছে দিনটিতে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে। বিনিয়োগ থেকে ভালো লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৪৫

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, তবে ব্যয়ও বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। সার্বিকভাবে দিনটি ভালো কাটবে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষের থেকে আকস্মিক সুখ পাবেন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩৫

 

 

*মকর* (Capricorn) আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। দক্ষতা থেকে অর্থলাভ হবে। কাছের মানুষের থেকে উপহার পেতে পারেন। দিনটি পরিবারের সঙ্গে কাটান। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১২

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজ আপনি ঋণ পরিশোধ করবেন। অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৬

 

 

🐠 *মীন*(Pisces): ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে উজ্জ্বল করে তুলবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

 

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ২১।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.