জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ১লা এপ্রিল, ২০২৪, সোমবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ০১/০৪/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারবেন। ধৈর্য গড়ে তুলুন, আপনি সুখ এবং মানসিক শান্তি পাবেন যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা আজ ভালো ফলাফল পাবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে।

 

শুভ রং: আকাশী নীল

শুভ সংখ্যা: ১২

 

 

 

🐂 *বৃষ(Taurus):* কথাবার্তাকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার পেশাগত জীবনে কিছু সমস্যা হবে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনি যদি সম্প্রতি কোনও বিনিয়োগ করে থাকেন, তবে তা থেকে ভালো লাভ পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১৯

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আজ আপনি অফিসে একটি গুরুত্বপূর্ণ মিটিং-এ যোগ দিতে পারেন। রোম্যান্টিক মেজাজে থাকবেন। কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৪০

 

 

🦀 *কর্কট(Cancer):* ব্যবসায়ীদের মুনাফা অর্জনের জন্য বেশি তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। মানসিক শান্তি ও কাজ করার ধৈর্য থাকবে। কম পরিশ্রমে আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩৫

 

 

 

*সিংহ* (Leo) চাকুরিজীবীরা সমস্যায় পড়তে পারেন। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবেন। আত্মবিশ্বাস আপনাকে জীবনীশক্তি এবং সুস্বাস্থ্য দিতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি যাবে। স্বাস্থ্যের যত্ন নিন।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৯

 

 

 

👸 *কন্যা* জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আজকের দিনটি খুব ভালো কাটবে। পারিবারিক বিবাদ মিটে যেতে পারে। আজ আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২৬

 

 

 

⚖️ *তুলা (Libra ):* আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। শরীরকে সুস্থ রাখতে শরীরচর্চা করতে হবে।আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

 

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১৯

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। ব্যবসায় বৃদ্ধি এবং সাফল্যের জন্য আপনার পরিকল্পনাগুলি বাস্তবায়ন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৬

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* কাজের জায়গায় পরিস্থিতি অনুকূলে থাকবে। আপনার কাজে ভালো করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১১

 

 

 

*মকর* (Capricorn) শান্তি বজায় রাখতে রাগ নিয়ন্ত্রণে রাখুন। চারপাশে বিরক্তিকর বোধ করবেন এবং স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে কথাবার্তা বলুন। ব্যবসায়ীদের দীর্ঘ যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

 

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৫

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজ আপনি কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন। স্ত্রীর সাথে আপনার সম্পর্ক শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে না। সর্দি, কাশি, জ্বরে ভুগতে পারেন।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১০

 

 

🐠 *মীন*(Pisces): ব্যবসায়ীদের আইনি বিষয়ে খুব সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অবহেলা করলে সমস্যায় পড়বেন। আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন। মনে সুখ অনুভব করবে। পুরানো স্বাস্থ্য সমস্যার সমাধান হবে।

 

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ২৪।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.