জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল দেখে নিন – ১৫ই মে, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ১৫/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): আর্থিক দিক দিয়ে আজকের দিনটা মোটামুটি যাবে। প্রিয়জনের মন জয় করার চেষ্টাই আজকে আপনার প্রধান লক্ষ্য হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।
শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ১৮

 

 

🐂 *বৃষ(Taurus):* সম্মুখীন হতে হবে অপ্রত্যাশিত কিছু জটিল পরিস্থিতির৷ মাথা ঠান্ডা করে এগিয়ে যাওয়াই সমীচীন৷ অর্থ লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ৫

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্তদের সাহায্য করতে পেরে আনন্দিত হতে পারেন। এই কারণে পেতে পারেন প্রশংসা৷ সামাজিক কার্যাবলীর জন্য বৃদ্ধি পেতে পারে সম্মান৷ স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: আকাশী
শুভ সংখ্যা: ৩২

 

 

🦀 *কর্কট(Cancer):* চিন্তায় ফেলতে পারে অপ্রত্যাশিত কিছু পরিস্থিতি৷ এর ফলে পেতে পারেন মানসিক আঘাতও। সক্ষম হবেন জেদ এবং অদম্য ইচ্ছাশক্তির মাধ্যমে এই পরিস্থিতি থেকে সত্ত্বর বেরিয়ে আসতে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। লভ লাইফ ভালো কাটবে।
শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ৯

 

 

*সিংহ* (Leo) আজকের দিনটি ভালো। বাড়িতে সমাগম হতে পারে আত্মীয়-স্বজনদের৷ ছোটোখাট সামাজিক অনুষ্ঠানের দরুন বাড়িতে তৈরি হতে পারে আনন্দমুখর পরিবেশ৷ স্বাস্থ্যের প্রতি অবহেলা না করলেই ভালো হবে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৩৩

 

 

👸 *কন্যা* ভারসাম্য বজায় থাকবে কাজ এবং ব্যক্তিগত জীবনে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে আনন্দিত হবেন। আর্থিক লাভ নির্ধারিত হবে আপনার আলস্যের উপর। ব্যবসায় ভালো লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৭

 

 

⚖️ *তুলা (Libra ):* ব্যবসায় মোটামুটি লাভ হবে। পরিবর্তন আসতে পারে কর্মক্ষেত্রে৷ পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে বৃহৎ পদক্ষেপ গ্রহণ করতে হবে। আজ আপনার নার্ভের কোনও সমস্যা হতে পারে।

শুভ রং: ধূসর
শুভ সংখ্যা: ১১

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* পেতে পারেন প্রেমের প্রস্তাব৷ প্রিয়জনকে ঘিরেই আজকের দিনটা কাটতে পারে৷ অবসান ঘটতে পারে ভুল বোঝাবুঝির। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁরা আজ আশানুরূপ ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ২

 

 

🏹 *ধনু (Sagitarious):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্মৃতি রোমন্থনের জন্য ফেলা আসা শহরতলিতে বেড়ানোর পরিকল্পনা করতে পারেন। আনন্দ দিতে পারে হঠাৎ করে যোগাযোগ হওয়া পুরোনো বন্ধুর সঙ্গ। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: হালকা সবুজ
শুভ সংখ্যা: ৪

 

 

*মকর* (Capricorn) কর্মক্ষেত্রে আসতে পারে সম্মান বা স্বীকৃতি। তবে সহকর্মীরা হিংসা না করে আপনাকে পূর্ণ সহযোগিতা করবে। সময়মতো কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। আর্থিক অবস্থা ভালো থাকবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৪

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে। পারিবারিক বিবাদ দেখা দিতে পারে৷ সর্তক থাকতে হবে প্রতিবেশীদের থেকে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ১২

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে। জীবনকে সঠিক পথে চালাতে পরিকল্পনামাফিক কাজ এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকায় কোনও সমস্যার কার্যকরী সমাধান বের করতে পারবেন না। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১০।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.