জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল দেখে নিন – ১৭ই মে, ২০২৪, শুক্রবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ১৭/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): দিনটি মোটামুটি। অর্থ লাভ হবে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। লভ লাইফ ভালো যাবে। আজকের দিনে সঙ্গীর মন জয় করাই আপনার লক্ষ্য হোক।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৫

 

 

 

🐂 *বৃষ(Taurus):* পরিকল্পনা অনুযায়ী কাজ না হওয়ায় হতাশা আসতে পারে। সম্মুখীন হতে হবে অপ্রত্যাশিত কিছু জটিল পরিস্থিতির৷ মাথা ঠান্ডা করে এগিয়ে যাওয়াই সমীচীন৷ স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১২

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আগ্রহী হবেন পছন্দের কাজগুলি শেষ করতে৷ আর্তদের সাহায্য করতে পেরে আনন্দিত হতে পারেন। চাকরি বা ব্যবসায় সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিলে আগে ভেবে নিন। রিস্ক আছে।

 

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ৬

 

 

 

🦀 *কর্কট(Cancer):* অর্থ লাভের যোগ রয়েছে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। চিন্তায় ফেলতে পারে অপ্রত্যাশিত কিছু পরিস্থিতি৷ এর ফলে পেতে পারেন মানসিক আঘাতও। সক্ষম হবেন জেদ এবং অদম্য ইচ্ছাশক্তির মাধ্যমে এই পরিস্থিতি থেকে সত্ত্বর বেরিয়ে আসতে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৩২

 

 

 

*সিংহ* (Leo) আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে। নতুন সম্পর্ক তৈরি করার জন্য আজকের দিনটি ভালো। বাড়িতে সমাগম হতে পারে আত্মীয়-স্বজনদের৷ ছোটোখাট সামাজিক অনুষ্ঠানের দরুন বাড়িতে তৈরি হতে পারে আনন্দমুখর পরিবেশ৷

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১০

 

 

 

👸 *কন্যা* সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে আনন্দিত হবেন। আর্থিক লাভ নির্ধারিত হবে আপনার আলস্যের উপর। তবে বুঝে খরচ করাটাই শ্রেয়। জীবনসঙ্গীর সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৮

 

 

⚖️ *তুলা (Libra ):* আর্থিক অবস্থা ভালো থাকবে। পরিবর্তন আসতে পারে কর্মক্ষেত্রে৷ পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে বৃহৎ পদক্ষেপ গ্রহণ করতে হবে। আপনার স্বাস্থ্য ভালো না থাকলে অবিলম্বে চিকিত্‍সকের পরামর্শ নেওয়া প্রয়োজন।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৭

 

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আজকের দিনটি খুব ভালো যাবে। মানসিক শান্তি আসতে পারে পরিবারের সদস্যদের সুখ -সমৃদ্ধিতে৷ পেতে পারেন প্রেমের প্রস্তাব৷ প্রিয়জনকে ঘিরেই আজকের দিনটা কাটতে পারে৷ অবসান ঘটতে পারে ভুল বোঝাবুঝির। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৫

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* জীবনসঙ্গীর সঙ্গে চলমান বিবাদের অবসান হবে। ছোটোবেলায় চিন্তামুক্ত দিনগুলিতে ফিরে যাওয়ার ইচ্ছা। স্মৃতি রোমন্থনের জন্য ফেলা আসা শহরতলিতে বেড়ানোর পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৮

 

 

*মকর* (Capricorn) কর্মক্ষেত্রে আসতে পারে সম্মান বা স্বীকৃতি। তবে সহকর্মীরা হিংসা না করে আপনাকে পূর্ণ সহযোগিতা করবে। ব্যবসায়ীরা খুব ব্যস্ত থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ২৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি যাবে। সমস্যা দেখা দিতে পারে বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। দুঃশ্চিন্তায় ফেলতে পারে সন্তানদের বিরুপ আচরণ৷ যা পরিস্থিতিকে জটিল থেকে জটিলতর করতে পারে৷ স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৪

 

 

🐠 *মীন*(Pisces): আজ অর্থ সংক্রান্ত কোনও সমস্যা হবে না। জীবনকে সঠিক পথে চালাতে পরিকল্পনামাফিক কাজ এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকায় কোনও সমস্যার কার্যকরী সমাধান বের করতে পারবেন না।

 

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১৭।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.