Uncategorized

আজকের রাশিফল দেখে নিন – ১৮ই মে, ২০২৪, শনিবার

আজকের সকালে, আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ১৮/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

                                 

🐏 মেষ(Aries): পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। নতুন সুযোগ সন্ধান করুন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৮

 

 

🐂 *বৃষ(Taurus):* কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। বাবা- মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। প্রত্যাশা বাড়বে। মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৪

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আজ প্রচুর অর্থ ব্যয় আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে। বড় দায়িত্ব নেবেন। অর্থনৈতিক দিক উন্নত হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১৫

 

 

🦀 *কর্কট(Cancer):* ব্যবসায়ীরা আজ ভালো সুযোগ পাবেন। সম্পদ বৃদ্ধি। ফলাফল ইতিবাচক হবে। আপনি অনেক পরিশ্রম করে অর্থ উপার্জন করবেন। কাজে গতি আসবে। অন্যথা আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২২

 

 

*সিংহ* (Leo)

অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। কেরিয়ার এবং অর্থের জন্য ভাল হবে। ব্যবসায় কিছু নতুন লাভ হতে পারে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১১

 

 

 

👸 *কন্যা(Virgo)* পরিবারের কারুর সঙ্গে আপনার তর্ক হতে পারে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। কাজের প্রতি অনুরাগ থাকবে।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৫৬

 

 

 

⚖️ *তুলা(Libra):* পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। গুরুজনদের আশীর্বাদ পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। শিক্ষার্থীদের জন্য মোটামুটি।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৪১

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* সন্তানের শিক্ষা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। চাকরিতে বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, যা লাভজনক হবে। আটকে থাকা সব কাজ শেষ হবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। পরিবারে অশান্তিও হতে পারে।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৬

 

 

🏹 *ধনু (Sagitarious):* কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। আয়ের ক্ষেত্রে সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে হঠাৎ কাজের অতিরিক্ত বোঝা হতে পারে। যার জন্য প্রয়োজন অতিরিক্ত পরিশ্রম হবে। দম্পতির মধ্যে শুভ ভাব বজায় থাকবে। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। কাজের চাপ থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

 

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ২৯

 

 

*মকর* (Capricorn) ব্যবসায় ভালো লাভ হতে পারে। কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। সম্পর্কের উন্নতি হবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। আস্তে- ধীরে গাড়ি চালান। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন। স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৩

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। চাকরির ক্ষেত্রে ভাল ফল পাওয়ার সম্ভাবনা। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সময়মতো ওষুধ খান।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৮

 

 

🐠 *মীন*(Pisces): ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি যাবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবন সুখের হবে। দিনটি খুব শুভ হবে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ২১।।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.