জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২১ শে জুলাই, ২০২৪, রবিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২১/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): দিনের শুরুটা আপনার জন্য দারুণ। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। দিনের শুরুতে ব্যস্ততা বাড়বে। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১২

 

 

🐂 *বৃষ(Taurus):* বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। আপনি একটি বড় কো ম্পা নির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ২৪

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। যারা ভালোবাসা খুঁজছেন তাদের জন্য এটা সেরা সময়। সুযোগের সদ্ব্যবহার করবেন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২৩

 

 

🦀 *কর্কট(Cancer):* সতর্কতা অবলম্বন করতে হবে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। ধারাবাহিকতা বজায় থাকবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৩১

 

 

*সিংহ* (Leo) আর্থিক ব্যবস্থাপনায় মনোযোগ দিতে হবে। প্রেম এবং রোম্যান্স ভাব থাকবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১১

 

 

 

👸 *কন্যা* অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। পরিবারে সুখ শান্তি থাকবে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২৬

 

 

⚖️ *তুলা (Libra ):* পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। চাহিদা পূরণ হবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২৭

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* স্বাস্থ্যের উন্নতি। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। ব্যবসায় কিছু নতুন লাভ হতে পারে। দূর থেকে কিছু সুখবর আসবে।

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ৭

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* গুরুত্বপূর্ণ কাজ করতে সময় লাগবে। কর্মক্ষেত্রে কিছুটা হতাশার সম্মুখীন হতে পারেন। কিছু উত্তেজনার মুখে পড়তে হতে পারে। কাজের ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৫

 

 

*মকর* (Capricorn) আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। চারপাশের লোকেদের ইতিবাচক মনোযোগ আকর্ষণ করবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১৭

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* টাকা কম আসবে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৪

 

 

🐠 *মীন*(Pisces): যে প্রেমের সম্পর্ক চলছে তা আরও তীব্র হবে। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আস্তে- ধীরে গাড়ি চালান।অতিরিক্ত উৎসাহী এবং উদ্যমী বোধ করবেন।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ২৬।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.