জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ২২শে জুন, ২০২৪, শনিবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ২২/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। অর্থ সঞ্চয় করতে পারেন। ফাঁকা সময়টা বন্ধুদের সঙ্গে কাটানোর প্ল্যান করুন। আজকের দিনে বন্ধু এবং পরিবারের সকলে আপনার চারপাশে থাকবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

 

 

🐂 *বৃষ(Taurus):* চাকুরিজীবীদের পছন্দসই জায়গায় বদলি হতে পারে। আপনার খারাপ আচরণে ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। পরিবারের সকলের সঙ্গে সুন্দর আচরণ, ঘরের পরিবেশ সুন্দর করে তুলবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনি লাভবান হওয়ার সুযোগ পাবেন। আপনার খারাপ আচরণে পরিবারের সকলে অসন্তুষ্ট হবে। কিছুটা সময় বের করে পরিবারের সঙ্গে থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ১

 

 

🦀 *কর্কট(Cancer):* দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। কোন ঘটনার কারণে মন ব্যস্ত হয়ে থাকবে। ফাঁকা সময়টা ধর্মীয় স্থানে কাটাতে পারবেন। যোগ ব্যায়াম শরীরের পক্ষে খুবই উপকারী। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৫

 

 

*সিংহ* (Leo) বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। ভালোবাসার মানুষদের থেকে উপহার পাওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৬

 

 

 

👸 *কন্যা* ব্যবসায়ীদের আজকের দিনটি খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। আজকের দিন শুভ। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার না করায় মেজাজ খারাপ হয়ে যাবে। বাড়ির কাজে আপনি প্রায় সময়ই ব্যস্ত থাকবেন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২১

 

 

⚖️ *তুলা (Libra ):* আজ এই রাশির ব্যক্তিরা চাকরী পাওয়ার ফলে আর্থিক দিক থেকে উপকৃত হবেন। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক কাটবে।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১০

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* চাকুরিজীবীদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন প্রকল্পের ফলে অনেক লাভবান হবেন। শরীর সুস্থ রাখতে কিছুটা পায়চারি করা প্রয়োজন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ৭

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। অফিস থেকে একদিনের ছুটি নিলে কোন সমস্যা হবে না। শরীরের দিকে কিছুটা খেয়াল দেওয়ার প্রয়োজন আছে। নিজের জন্য কিছুটা সময় পেয়ে, সঠিক কাজে লাগান। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১

 

 

*মকর* (Capricorn) লভ লাইফে প্রেম-ভালোবাসা বজায় থাকবে। গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে কথা বলার সময় চোখ কান খোলা রেখে উপদেশ নিন। ভ্রমণের পরিকল্পনা থাকলেও, দূর যাত্রা শরীরের পক্ষে ভালো নয়।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* বাড়ির পরিবেশ ভালো থাকবে। আজ কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। অজানা উৎস থেকে আয়ের ফলে আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকবেন। সময় না দেওয়ার জন্য পরিবারের লোকেদের অভিযোগের সুযোগ দেবেন না।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

 

 

🐠 *মীন*(Pisces): ভালোবাসার মানুষ আপনার প্রশংসা শুনে আবারও আপনার প্রেমে পড়ে যাবেন। সামাজিক ভয় আপনাকে দুর্বল করে রাখবে। অর্থ লাভ হতে পারে।

 

শুভ রং: কাঁচা হলুদ

শুভ সংখ্যা: ৪।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.