জ্যোতিষরাশিফল

Ajker Rashifal 2nd May, 2024 – আজকের রাশিফল দেখে নিন ২রা মে

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০২/০৫/২০২৩

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): ব্যবসায়ীদের আজ কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। মানসিক শান্তি ও স্থিতিশীলতার ব্যয় হতে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২৪

 

 

🐂 *বৃষ(Taurus):* ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। আপনার আজ কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: আকাশী নীল
শুভ সংখ্যা: ১৭

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। স্বাস্থ্যের যত্ন নিন। সময়মতো খাওয়াদাওয়া করুন।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ৯

 

 

🦀 *কর্কট(Cancer):* ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। এই রাশিচক্রের অধীনে ব্যবসায়ীদের অযাচিত কাজের সাথে সম্পর্কিত ভ্রমনে যেতে হতে পারে। আজ আপনারা একে অপরকে পর্যাপ্ত সময় দেবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: ধূসর
শুভ সংখ্যা: ৭

 

 

🦁 *সিংহ* (Leo) অর্থ সংক্রান্ত লেনদেনও আজ না করাই ভালো। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে।

শুভ রং: গাড় সবুজ
শুভ সংখ্যা: ৪

 

 

👸 *কন্যা* আর্থিক অবস্থা ভালো থাকবে। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ,আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। কর্মক্ষেত্রে আপনার সাথে কম সামঞ্জস্যপূর্ণ যে তার সাথে আজ আপনার ভাল কথা হবে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৫

 

 

⚖️ *তুলা (Libra ):* আজকের দিনটি মোটামুটি যাবে। আজ, আপনি আপনার পরিবারের সিনিয়রদের কাছ থেকে আর্থিক পরিচালনা এবং সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৪

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আপনার বিরক্ত বোধ হবে। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। অর্থ লাভ হতে পারে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৬

 

 

🏹 *ধনু (Sagitarious):* ব্যবসা সম্পর্কিত কথা,ব্যাবসার কথা কাউকে বলবেন না। আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসা ও ঐক্য থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৫

 

 

 

*মকর* (Capricorn) আজ আপনার খরচ বেশি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে না। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আপনি যদি আপনার প্রেমিকার সাথে বেড়াতে বেরোন, সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আর্থিক দিক দিয়ে দিনটি স্বাভাবিক যাবে। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আজ আপনি আপনার বাবার সঙ্গে খুব ভালো সময় কাটাবেন।

শুভ রং: কাঁচা হলুদ
শুভ সংখ্যা: ৪

 

 

🐠 *মীন*(Pisces): চাকুরিজীবীরা সুখবর পেতে পারেন। আজ কল্যাণকর দিন। আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশ থেকে ব্যবসা করে। আর্থিক অবস্থা ভালো থাকবে। জীবনসঙ্গীর সাপোর্ট পাবেন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ১৬।।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.