জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল দেখে নিন – ৩০ শে মে , ২০২৪

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ৩০/০৫/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): ব্যবসায় মোটামুটি লাভ হবে। বাইরের খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। কথা বলার সময় বুদ্ধি খরচ করুন। অর্থ ব্যয়ের দিক সম্পর্কে অবগত থাকুন স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৩

 

 

🐂 *বৃষ(Taurus):* ব্যবসায়ীদের হাতে বড় অর্ডার আসতে পারে। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। ভালোবাসার সম্পর্কে তৃতীয় ব্যক্তিকে ঢুকতে দেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৯

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* দিনের বেশিরভাগ সময়টা আজ ঘুমিয়েই কাটিয়ে দেবেন। বাচ্চাদের প্রতি বেশি উদার মনোভাব সমস্যা সৃষ্টি করতে পারে। বৈবাহিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ২

 

 

🦀 *কর্কট(Cancer):* আকস্মিক অতিথির আগমনে জমিয়ে রাখা অর্থ ব্যয় হবে। ধর্মীয় স্থানে গেলে মনে শান্তি আসবে। জীবনসঙ্গীর সাপোর্ট পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সিলভার
শুভ সংখ্যা: ৭

 

 

*সিংহ* (Leo) বিবাহিত ব্যক্তিদের বাচ্চাদের পড়াশুনার দিকে নজর দিতে হবে। অসুস্থ আত্মীয়র সঙ্গে দেখা করুন আজকে। অর্থ ব্যয় করতে হবে। অন্যের পরামর্শে অর্থ বিনিয়োগ করবেন না।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ১০

 

 

👸 *কন্যা* কর্মক্ষেত্রে আর্থিক লেনদেন সামলে করুন। আজকের দিনে ধূমপান এবং মদ্যপান থেকে দূরে থাকুন। কাজের কারণে সন্ধ্যের কিছুটা সময় নষ্ট হয়ে যাবে। ব্যবসায় বৃদ্ধি হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৫

 

 

⚖️ *তুলা (Libra ):* আজ একটি সুন্দর দিন কাটাবেন। কাজের জায়গায় ভালো দিন কাটাবেন এই রাশির জাতক জাতিকারা। আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ২

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* পিতা-মাতার সহযোগিতা পাবেন। আজকের দিনে আর্থিক দিক থেকে সমৃদ্ধ হয়ে প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন। সন্ধ্যের দিকে ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হলেও রাতে তা মিটে যাবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আজ আপনি দাঁতের ব্যথায় ভুগবেন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৪

 

 

🏹 *ধনু (Sagitarious):* আজ আপনার কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। অযথা কোন কাজে চাপ নেবেন না। আজকের দিনে বাসস্থানে বিনিয়োগ থেকে দূরে থাকুন। ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: গাঢ় লাল
শুভ সংখ্যা: ২১

 

 

*মকর* (Capricorn) চাকুরিজীবীদের আয় বাড়বে। ব্যবসায় ভালো লাভ হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। শরীরের দিকে খেয়াল দিয়ে বেশি ক্যালোরিযুক্ত খাবার না খাওয়াই উচিত।

শুভ রং: পীচ
শুভ সংখ্যা: ৯

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজকে সমস্যার সম্মুখীন হতে পারেন আপনি। আর্থিক খাতে অর্থ বিনিয়োগের আগে ভালো করে দেখে নেবেন। ব্যবসায়ীরা বিনিয়োগের সুযোগ পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৬

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক দিক দিয়ে দিনটি মোটামুটি যাবে। সামাজিক কাজে যুক্ত থেকে মনকে ভালো রাখুন। ঝামেলার মধ্যে পড়ে কিছুটা সময় নষ্ট হবে। অর্থের গুরুত্ব বুঝে তা সঞ্চয় করতে শিখুন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৮।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.