জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৩ রা জুলাই, ২০২৪, বুধবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৩/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ব্যস্ত সময়ের ফাঁকে শরীর সুস্থই থাকবে। বন্ধুদের কাছ থেকে জীবনে চলার সঠিক উপদেশ পাবেন। বিনোদনের খাতে বেশি ব্যয় করা ঠিক নয়। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২

 

 

 

🐂 *বৃষ(Taurus):* সঙ্গীর শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বন্ধুকে আর্থিক দিক থেকে সাহায্য করতে গিয়ে, নিজে অর্থাভাবে পড়বেন। অবসর সময় জীবনসঙ্গীর সাথে আনন্দে কাটবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৪

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আজকের দিনটি খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে বুঝে শুনে নেবেন। সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক সংসারে সুখ আনে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২

 

 

🦀 *কর্কট(Cancer):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে তাঁদের ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করতে পারেন। বাজে খরচ না করাই মঙ্গলের।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১

 

 

🦁 *সিংহ* (Leo) আর্থিক অবস্থা ভালো থাকবে। হতাশাপূর্ণ মনোভাবের পরিবর্তন করুন। ভ্রমণের জন্য আজকের দিন খুবই শুভ। আর্থিক সমস্যার মুক্তি হয়ে অনেক অর্থের অধিকারী হবেন। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৮

 

 

 

👸 *কন্যা* আর্থিক সমস্যার সম্মুখীন হবে। ভালোবাসার মানুষের মেজাজ খারাপ থাকায়, কোন খারাপ ভাষা ব্যবহার করা ঠিক নয়। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৬

 

 

⚖️ *তুলা (Libra ):* ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিন সেরা। অজানা উৎস থেকে আয় হওয়ার ফলে, আর্থিক দিক থেকে লাভবান হবেন। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৭

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দিনটি ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। এই রাশির ব্যক্তিদের কাজে কর্মক্ষেত্রে আজকের দিন ভালো। সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক সংসারে সুখ আনে।

শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ১

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। সমস্যা নিয়ে বেশি চিন্তা ঠিক নয়। বন্ধুদের একটু সময় দিন, নাহলে বিপদে কেউ পাশে থাকবে না। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৫

 

 

🐊 *মকর* (Capricorn) আর্থিক অবস্থা ভালো থাকবে। আজকের আবহাওয়ায় বিছানা ছাড়তে ইচ্ছা করবে না। খারাপ পরস্থিতিতে অস্বস্তিতে পড়তে পারেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১৪

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক বিয়ের দিকে এগোবে। ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। ব্যবসায়ীরা বুঝে শুনে অর্থ বিনিয়োগ করুন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৪

 

 

🐠 *মীন*(Pisces): চাকুরিজীবীদের মানসিক চাপ বাড়তে পারে। চারপাশের ঘটনার দিকে খেয়াল রাখুন। গুরুত্বপূর্ণ জিনিসগুলো যত্ন সহকারে গুছিয়ে রাখুন।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ৬।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.