জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৩ রা জুন, ২০২৪, সোমবার

কি আছে কপালে আজকের সকালে? দেখুন আজকের রাশিফল: ০৩/০৬/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

                                 

🐏 মেষ(Aries): পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। সৃজনশীলদের জন্য দিনটি খুবই শুভ। সাফল্য আসবে খুব শীঘ্রই। অর্থও আসবে অনেক।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৮

 

 

🐂 বৃষ(Taurus): শরীর মোটামুটি ভালোই থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। হাসিখুশি এবং আনন্দে কাটতে পারে দিনটি। প্রেমে নতুন কিছু ঘটবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৬

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আর্থিক অবস্থা ভালো থাকবে। নিজেকে পরিশ্রমী করে তুলুন। ব্যক্তিত্বে পরিবর্তন আনুন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। প্রেম জীবন মধুর থাকবে।

শুভ রং: পীচ

শুভ সংখ্যা: ৯

 

 

🦀 *কর্কট(Cancer):* আপনি অনেক সমস্যার সম্মুখীন হবেন। আপনার কাজে আজ প্রশংসিত হতে পারেন। তবে পদোন্নতির যোগ নেই। ব্যক্তিগত কোনও ক্ষতির কারণে আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২

 

 

*সিংহ* (Leo)

আপনার পারফরম্যান্স খুব ভালো হবে। আজ হালকা মেজাজ গরম হতে পারে। উদ্যমী বা অস্থির বোধ করতে পারেন। প্রেমে সাফল্য আসবে।

 

শুভ রং: নীলচে

শুভ সংখ্যা: ৪

 

 

 

👸 *কন্যা(Virgo)* চাকুরিজীবীদের আজকের দিনটি মোটামুটি যাবে। প্রেমের দিক থেকেও নিজেকে সংযত করুন। শারীরিক সম্পর্ক থেকে আজ একটু দূরে থাকুন। সেরাটার প্রত্যাশা করেও, প্রস্তুত থাকুন খারাপের জন্য।

 

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩২

 

 

 

⚖️ *তুলা(Libra):* কর্মজীবন ভালোই কাটবে। আজকের দিনটা পরিবারের সদস্যদের ভালোমন্দ চিন্তায় কাটতে পারে৷ ব্যবস্যায়ীরা লাভের আশা করবেন না৷ আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১৫

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* শিক্ষার্থীদের আজকের দিনটি ভালো যাবে না। ভালো কিছুর আসায় দিনটা কাটতে পারেন৷ চটজলদি জটিল সমস্যার সমাধান করতে পারবেন। অতিরিক্ত কথা না বলে চেষ্টা করতে পারেন প্রয়োজনে কথা বলতে৷

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১২

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আয় বাড়তে পারে। আজ আপনার জীবনে সুখের বন্যা বইতে পারে। জীবনে গতি আন্তে নতুন কিছু করুন। পেশাগত ক্ষেত্রে সাফল্য আসতে পারে৷ স্বাস্থ্য ভালো থাকবে।

 

শুভ রং: সিলভার

শুভ সংখ্যা: ৭

 

 

*মকর* (Cwpricorn): আর্থিক অবস্থার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে সফলতা আসতে পারে। আর্থিকভাবে স্বচ্ছল হবেন৷

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২০

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আপনার সাফল্যের পথে বাধা হয়ে উঠতে পারে। প্রেমের দিক থেকে নিজে থেকে নতুন কিছু করার উদ্যোগ নিন৷ আর্থিক অবস্থা ভালো থাকবে। আজকের দিনটি বিনিয়োগের জন্য উপযুক্ত।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৯

 

 

🐠 *মীন*(Pisces): কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আর্থিক ক্ষেত্রে লাভবান হতে পারেন৷ অর্থ আসতে পারে ব্যবসা থেকে এমনকি বিদেশী বিনিয়োগ থেকে। স্বাস্থ্যের যত্ন নিন।

 

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১৯।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.