জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৭ই জুলাই, ২০২৪, রবিবার

কি আছে কপালে? আজকের সকালে! দেখুন আজকের রাশিফল: ০৭/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): অনেক অর্থ ব্যয় হবে। ফাঁকা সময়ে পছন্দের কাজ করুন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে কোন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ হতে পারে। আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে।

শুভ রং: ক্রিম
শুভ সংখ্যা: ১৭

 

 

🐂 *বৃষ(Taurus):* মা-বাবার কাছ থেকে কিছু উপকারী পরামর্শও পেতে পারেন। কাছের মানুষের সঙ্গে তর্কে জড়ানো ঠিক নয়। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১৪

 

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আয় ভালো হবে, আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নিলে, পরে খারাপ লাগবে। আপনার বিশ্বস্ত বিশ্বাসী পরামর্শ করা উচিত।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ১৯

 

 

🦀 *কর্কট(Cancer):* ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি যাবে। নিজের জন্য আজকের দিনে সময় পাবেন না। খাবারের দিকে খেয়াল দিয়ে শরীর সুস্থ রাখুন। ভালোবাসার মানুষের সঙ্গে সেরা দিন কাটবে।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ১২

 

 

*সিংহ* (Leo) আর্থিক অবস্থার উন্নতি হবে। সকাল থেকেই গোটা দিনটা ভালো কাটবে আজকে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে অন্যদের সঙ্গে পরামর্শ করে নিন।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ২২

 

 

👸 *কন্যা* আজ প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন আজ। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে।

শুভ রং: ধূসর
শুভ সংখ্যা: ১৫

 

 

⚖️ *তুলা (Libra ):* পুরনো অসুস্থতা থেকে মুক্তি পাবেন আজকে। ছুটির দিনে সিনেমা যেতে পারেন। আজকের দিনে এমন এক ব্যক্তির সঙ্গে দেখা হবে, যিনি আর্থিক দিক থেকে আপনাকে পরামর্শ দিতে পারবেন।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ১৮

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* আর্থিক অবস্থা ভালো থাকবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১০

 

 

🏹 *ধনু (Sagitarious):* লভ লাইফ ভালো কাটবে। পরিবারের লোকেরা আপনার কথা শুনলেও, গুরুত্ব দিয়ে তা শুনবে না। কোন কাজে অর্থ ব্যয় আপনার মানসিক শান্তি বিঘ্নিত করবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১২

 

 

*মকর* (Capricorn) বিনোদনের জন্য আজকের দিন ভালো। এই রাশির ছাত্রদের বিদেশে পড়াশুনার ক্ষেত্রে আর্থিক বাঁধার সম্মুখীন হতে হবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২৩

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। শরীর সুস্থ রাখতে ভালো খাবার খাওয়া উচিৎ। ভালোবাসার মানুষের থেকে বিশেষ উপহার পাবেন।স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ২৫

 

 

🐠 *মীন*(Pisces): আর্থিক অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় কাটান। আজকের দিনে এমন জিনিস কিনে রাখুন, ভবিষ্যতে যার দাম বাড়বে।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ১৭।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.