জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৮ই জুলাই, ২০২৪, সোমবার

কি আছে কপালে, আজকের সকালে ? দেখুন আজকের রাশিফল: ০৮/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

 

🐏 মেষ(Aries): আজ খরচ বেশি হতে পারে। টাকা কম আসবে। রক্তের সম্পর্ক মজবুত হয়ে সৌভাগ্য বাড়াতে চলেছে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৫

 

 

🐂 *বৃষ(Taurus):* বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। কাজের চাপ বেশি নেবেন না। লক্ষ্য অর্জনে সফল হবেন। ধারাবাহিকতা বজায় থাকবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ২২

 

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং মন খুশি হবে। আজ সময় আপনার পক্ষে থাকবে। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৪

 

 

🦀 *কর্কট(Cancer):* অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৩১

 

 

*সিংহ* (Leo) দায়িত্ব বৃদ্ধি নিয়ে চিন্তা করবেন না। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। ব্যক্তিগত বিষয় এবং পারিবারিক বিষয়ে মনোযোগ থাকবে। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে।স্বাস্থ্য ভালো থাকবে না।

 

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১৭

 

 

👸 *কন্যা* আঘাত থেকে সতর্ক থাকুন। কোথাও থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ২৪

 

 

⚖️ *তুলা (Libra ):* পরিকল্পনা বাস্তবায়িত করুন। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন।

 

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ১২

 

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* বিনিয়োগ এড়িয়ে চলুন। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে।

 

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১৯

 

 

 

🏹 *ধনু (Sagitarious):* কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন।

 

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৫

 

 

*মকর* (Capricorn) বিবাহিতদের জীবন সুখী হবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না।

 

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২৭

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* লাভের দিক থেকে এটি শুভ প্রমাণিত হবে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল। ভাগ্য শক্তিশালী হবে।

 

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২১

 

🐠 *মীন*(Pisces): ধর্ম নিয়ে উৎসাহ বাড়বে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। আর্থিক ব্যবস্থাপনায় মনোযোগ দিতে হবে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে।

 

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১৪।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.