খবরজেলার খবরশিরোনামে ঘাটাল

রাজনগর ইয়ংস স্পোর্টিং ক্লাবের এর উদ্যোগে অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদান শিবির

রাজনগর ইয়ংস স্পোর্টিং ক্লাবের এর উদ্যোগে অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদান শিবির

 

লক্ষ্মীকান্ত দাসঠাকুর, ০৭/০৮/২০২২– ঘাটাল মহকুমার মধ্যে এক ঐতিজ্যবাহি সুপ্রাচীন ক্লাব রাজনগর ইয়ংস স্পোর্টিং ক্লাব , বছরের বিভিন্ন সময় তারা নানান সামাজিক কাজের মধ্যে দিয়ে নিজেদেরকে সুপ্রতিষ্ঠিত করেছে সুনামের সাথে।

চারিদিকে রক্তের হাহাকার , বিপদের সময় একটু রক্তের জন্য সাধারণ মানুষকে কতই না ছোটাছুটি করতে হয় ,, সেই মুমুর্ষ রোগীদের প্রাণ বাঁচাতে আজ মহতী এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করে রাজনগর ইয়ংস স্পোর্টিং ক্লাব।

আজ 7 ই আগস্ট , রবিবার সকাল 10 টা থেকে ঘাটাল ব্লাড ব্যাংকের সহযোগিতায় রাজনগর বোর্ড প্রাথমিক বিদ্যালয় কক্ষে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। বৃষ্টিকে উপেক্ষা করেই মানুষ সতস্ফুর্ত ভাবে স্বেচ্ছায় রক্তদান করতে আসেন । 7 জন মহিলা সহ মোট 50 জন রক্তদাতা আজকের এই শিবিরে রক্তদান করেন ।

 

আজকের এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘাটালের মহকুমা শাসক শ্রী সুমন বিশ্বাস, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষক সুকুমার পাত্র, রাজনগর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান সম্ভুনাথ বেরা, চৌকা নেতাজী বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক সুপ্রকাশ প্রামাণিক, ছিলেন রাজনগর ইউনিয়ন হাই স্কুলের প্রাক্তন শিক্ষক তাপস পোড়েল,

এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক বিপ্লব ওঝা , শিক্ষক সুনীল আকাশ আলু, ক্লাবের কার্যকারি সভাপতি রাজকুমার আলু, সম্পাদক জগন্নাথ মন্ডল, ও সন্তানু আলু সহ ক্লাবের অন্যান্য সদস্য ও আরো অনেক বিশেষ অতিথি বর্গরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.