খবরজেলার খবররাজ্য

খেলার ছলে স্কুলে মারামারি, মৃত ছাত্র

খেলার ছলে স্কুলে মারামারি, মৃত ছাত্র

 

সব্যসাচী গুছাইত

নিজস্ব প্রতিনিধি

০৫/০৭/২০২২

 

স্কুলের মধ্যে দুই সহপাঠীর মারামারির ঘটনায় মৃত্যু হল এক ছাত্রের। সোমবার দুপুরে ডায়মন্ড হারবারের ধনবেড়িয়া উচ্চ বিদ্যালয়ে ঘটনা ঘটেছে। মৃত ছাত্রের নাম মলয় হালদার। বছর ষোলোর মলয় ওই স্কুলেই একাদশ শ্রেণিতে পড়ত। তাকে মারার ঘটনায় অভিযুক্ত ছাত্রকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

 

মলয়ের বাড়ি ডায়মন্ড হারবার পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রনগরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সে গত কয়েক দিন ধরে জ্বরে ভুগছিল। সুস্থ হওয়ার পর সোমবারই প্রথম স্কুলে গিয়েছিল। স্কুল সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় পিরিয়ডের পর মলয় এবং তার এক সহপাঠী খেলাচ্ছলে মারপিট শুরু করে। সেই সময় মলয়ের কানের নীচে তার সহপাঠীর একটি ঘুষি এসে লাগে। তার পরেই অচেতন হয়ে পড়ে মলয়। খবর পেয়ে ছুটে আসে স্কুলের শিক্ষকরা। তাকে নিয়ে যাওয়া হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজে। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এর পর মলয়কে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান তার পরিবারের সদস্যেরা। সেখানকার চিকিৎসকেরাও জানান, মলয় মারা গিয়েছে।

মলয়ের বাবা শ্যামাপদ হালদার বলেন, ‘‘স্কুলে এত বড় ঘটনা ঘটে গেল, অথচ কেউ কিছু জানতেই পারলেন না! স্কুলের শিক্ষক-শিক্ষিকারা কী করছিলেন? তাঁদের গাফিলতির জন্যই আমার ছেলের প্রাণ গিয়েছে। স্কুলে কোনও নজরদারি না থাকার কারণেই এত বড় ঘটনা ঘটে গিয়েছে। স্কুলকেই এর দায় নিতে হবে।’’

 

এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। মলয়ের দেহ পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, অভিযুক্ত সহপাঠীকে জিজ্ঞাসাবাদও করছে তারা। স্কুলের ভূমিকা নিয়ে পুলিশে অভিযোগ করেছে মৃত ছাত্রের বাবা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.