খবরজেলার খবররাজ্য

প্রেমে প্রেমিকার অমত! দক্ষযজ্ঞ বাধাল প্রেমিক, প্রাণ গেলো ৭ জনের

প্রেমে প্রেমিকার অমত! দক্ষযজ্ঞ বাধাল প্রেমিক, প্রাণ গেলো ৭ জনের

ভুবন মোহনকর: ০৮/০৫/২০২২: বিয়ে করতে চেয়েছিলেন পাশের ফ্ল্যাটেরই এক তরুণীকে। কিন্তু তিনি বিশেষ পাত্তা দেননি। ক্ষোভের বশে তরুণীকে পুড়িয়ে মারার চেষ্টায় বাড়িতে আগুন লাগিয়ে দেন ‘প্রেমিক’। তরুণী বেঁচে গেলেও, ঝলসে মৃত্যু হয়েছে ওই কমপ্লেক্সের সাত জনের। ঘটনাটি ঘটেছে, ইন্দোরের বিজয়নগর এলাকার এক আবাসনে আগুন লাগার ঘটনা ঘটে। এই ঘটনায় সাতজনের মৃত্যু হয়। পুড়ে যায় আবাসন লাগোয়া গাড়ি-স্কুটারও।

প্রাথমিক তদন্তে প্রশাসন দাবি করেছিল, শর্ট-সার্কিট থেকে আগুন লাগতে পারে। কারণ, রাত তিনটের কিছু পরেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে তদন্তে নেমে পুলিসের চোখ কপালে উঠেছে। শর্ট-সার্কিট নয়। এই আবাসনের অগ্নিকাণ্ডের পিছনে রয়েছে এমনই এক পাগল প্রেমিক। ২৭ বছরের এই যুবকের নাম শুভম ওরফে সঞ্জয় দীক্ষিত। শুক্রবার মধ্যরাতে আবাসনের সামনে এসে তাঁর প্রাক্তন প্রেমিকার স্কুটারে আগুন লাগিয়ে দেয়।

তারপর সেই আগুন গ্যারাজের অন্যান্য গাড়িতে ছড়িয়ে পড়ে। সেখান থেকে গোটা আবাসনে। কার্যত পুড়ে ছাই হয়ে যায় আবাসন। মৃত্যু হয় ৭ জনের। আহত হন বেশ কয়েকজন। পুলিশ সূত্রে খবর, বিজয়নগরের ওই কমপ্লেক্সে ভাড়া থাকতেন শুভম। মাস কয়েক আগে সেখান থেকে অন্যত্র চলে যান। ওই কমপ্লেক্সে থাকার সময় পড়শি এক তরুণীর প্রেমে পড়েন তিনি। তাঁকে বিয়ে করার প্রস্তাবও দেন। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন। শুভম যখন জানতে পারেন যে তরুণীর অন্যত্র বিয়ে হচ্ছে, প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করেন।

 

পুলিশের ধারণা, সেই রাগের বশেই কমপ্লেক্সের গ্যারাজে রাখা তরুণীর স্কুটারে আগুন লাগিয়ে দেন শুভম। তখন সবাই ঘুমে আচ্ছন্ন ছিলেন। বহরমপুর এর পর ইন্দোর এর এমন ঘটনা সবাইকেই চমকে দিয়েছে। কেউ কেউ বলছে প্রেমিক ভালো হলে সবচেয়ে সুন্দর, আবার আঘাত পেলে সে ঘাতক ও হয়ে উঠতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.