খবরজেলার খবররাজ্য

ফের কাঁকড়া খেয়ে অসুস্থ পর্যটক! পরে হাসপাতালে মৃত্যু দীঘায়

ফের কাঁকড়া খেয়ে অসুস্থ পর্যটক! পরে হাসপাতালে মৃত্যু দীঘায়

ভুবন মোহনকর: ১৬/০৫/২০২২: রবিবারও আবারও কাঁকড়া সহযোগে দুপুরের খাবার খেয়ে মৃত্যু হল এক পর্যটকের। মৃতের নাম সুদীপ বন্দ্যোপাধ্যায়। ৬২ বছরের বৃদ্ধের বাড়ি উত্তর ২৪ পরগনার সোদপুরে। গত শনিবার পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন সুদীপবাবু। তিনি সোদপুরে নরসিংহ দত্ত ঘাট রোডের বাসিন্দা। রবিবার দিঘা থেকে সপরিবারে তাজপুরে বেড়াতে যান। সেখানেই দুপুরে একটি হোটেলে সামুদ্রিক কাঁকড়া সহযোগে খাবার খান। তার পর থেকেই শরীরে অস্বস্তি অনুভব করেন। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিকসোকেরা তাঁকে মৃত বলে জানান।

উল্লেখ্য, এই নিয়ে কয়েক মাসে কাঁকড়া খেয়ে প্রায় বেশ কয়েকজনের মৃত্যু হলো। একাধিক মৃত্যুর ঘটনার পর জেলা খাদ্য দফতরের তরফে দিঘায় অভিযান চালিয়ে একাধিক দোকান থেকে মাছ ও কাঁকড়ার নমুনা সংগ্রহ করা হয়।

সেখানে বেশ কিছু দোকানে পুরানো মাছ ও কাঁকড়া রেফ্রিজারেটরে জমিয়ে রাখার অভিযোগে জরিমানাও করা হয়। তার পরেও এই ঘটনা আবারও। এখন প্রশ্ন উঠছে পর্যটক বা প্রশাসনের হুঁশ কিভাবে ফিরবে? রবিবারের ঘটনায় হতবাক পরিবারের সদস্যরা। ময়নাতদন্তের জন্য দিঘা কোস্টাল থানার পুলিশ দেহটি কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছ। রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.